উত্তর আমেরিকায় জমকালো ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৭, ১১:২৫ এএম

সাদেরা সুজন,
কানাডা থেকে:

বাংলাদেশ ফুটবল ক্লাব অব মন্ট্রিয়লের চ্যাম্পিয়ন কাপ জাঁকজমকভাবে সমাপ্তি হয়েছে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় স্থানীয় একটি খেলার মাঠে খেলা অনুষ্ঠিত হয়। ক্লাব রুবেল ব্রাদার্স স্পোর্টিং ক্লাব এবং টরন্টো স্পোর্টিং ক্লাব দল দুটি ফাইনাল খেলায় অংশগ্রহণ করে। বি এফ সি কাপের ১০ ম আসরে চ্যাম্পিয়ন হয়েছে মন্ট্রিয়লের স্বনামধন্য ক্লাব রুবেল ব্রাদার্স স্পোর্টিং ক্লাব এবং রানার আপ হয়েছে টরন্টো স্পোর্টিং ক্লাব।

চমৎকার আবহাওয়ার মাঝে এ খেলা উপভোগ করেন বাংলাদেশ ও কানাডার দর্শকরা। খেলার মাঠে বিপুল সংখ্যক বাংলাদেশী দর্শকের উপস্থিতিতে মনে হচ্ছিল মন্ট্রিয়ল যেন এক মিনি বাংলাদেশ।

এ খেলায় ৫টি ক্লাব অংশগ্রহণ করেন। অংশগ্রহণকারী ক্লাবগুলো হচ্ছে- টরন্টো ফুটবল ক্লাব, বেঙ্গল ইউনাইটেড ক্লাব, পার্ক এক্সটেনশন ক্লাব, রুবেল ব্রাদার্স স্পোর্টিং ক্লাব এবং ইলেভেন স্টার ক্লাব অব মন্ট্রিয়ল।

দর্শকদের ভোটে ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন রুবেল ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের মোহাম্মদ আবুমিয়া। সেরা গোলকিপার নির্বাচিত হন বেঙ্গল স্পোর্টিং ক্লাবের আতাউর রহমান। টুর্নামেন্টের স্পন্সর ছিলেন জনাব মুহাম্মদ মুস্তাকিম, তাজুল ইসলাম, শরিফ উল্লাহ, দে কিশান, মারিফুর রাহমান, সেলিম হাওলাদার, বুলবুল উদ্দিন ও নবি হুসেন।

বিডি২৪লাইভ/এইচকে/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: