মো: মিজানুর রহমান

ঝিনাইদহ প্রতিনিধি

২০০ বস্তা সরকারি চালসহ আটক ৩

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ২০:০১:৫১

ঝিনাইদহ শহরের মধু এন্টারপ্রাইজ নামের একটি চালের দোকান থেকে খাদ্য অধিদপ্তরের সিল যুক্ত ২ শ বস্তা সরকারি চাল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। এসময় জেলা সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিএলএসডি) জসিম উদ্দিনসহ ৩ জনকে আটক করা হয়। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল সুলতান জুলকার নাইন কবির জানান, জেলা শহরের বাঘা যতিন সড়কের মধু এন্টারপ্রাইজ নামের একটি চালের দোকানে খাদ্য অধিদপ্তরের সিল যুক্ত জেলা সদর খাদ্য গুদামের সরকারি চাল বিক্রি হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ওই দোকানের গুদাম থেকে ২’শ (দুইশত) বস্তা চাল জব্দ করা হয়।

তখন দোকানের মালিক পালিয়ে গেলেও দুই কর্মচারীকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জেলা সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিনকে আটক করা হয়। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় সার্বিক সহযোগিতা করে র‌্যাব-৬ ঝিনাইদহের সদস্যরা।


বিডি২৪লাইভ/এএইচআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: