মওদুদ আহমেদ

আক্কেলপুর প্রতিনিধি

৭ দিন পর ট্যাংক থেকে যুবকের লাশ উদ্ধার

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ২০:১০:৪১

মোঃ মঞ্জুরুল ইসলাম,
ময়মনসিংহ হতে:

নিখোঁজের সাতদিন পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের হোস্টেল থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক মো: জাহাঙ্গীর (১৮) নগরীর কৃষ্টপুর এলাকার মৃত বাবন মিয়ার ছেলে। এ ঘটনায় স্থানীয়রা কৃষ্টপুর রাস্তা অবরোধ ও টায়ারে আগুন ধরিয়ে বিক্ষোভ করে।

নিহতের চাচা সিরাজুল ইসলাম জানান, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ও কৃষ্টপুর এলাকার বাসিন্দা হোসেন আলীর সাথে দীর্ঘদিন ধরে মিছিলে যাওয়া আসা নিয়ে আমাদের বিরোধ চলছিল। তারা বুধবার জাহাঙ্গীর এবং তার বন্ধুদের মারধর করে জানে মেরে ফেলার হুমকি দেয়।

এরই জেরে পরিকল্পিত ভাবে গত বৃহস্পতিবার জাহাঙ্গীরকে অপহরণ করে। এ নিয়ে কোতোয়ালী মডেল থানায় রবিবার অপহরণের অভিযোগে জাহাঙ্গীরের নানী জোসনা বেগম বাদী হয়ে হোসেন আলী তার দুই ছেলে রিপন ও রাসেলের নামে মামলা করে।

কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, দুপুরে স্থানীয়রা একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে টয়লেটের ট্যাংকি থেকে জাহাঙ্গীরের মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরো জানান, ধারনা করা হচ্ছে ওই বিরোধেই জাহাঙ্গীরকে হত্যা করা হয়েছে। আসামীদের ধরার চেষ্ঠা চলছে।



বিডি২৪লাইভ/এএইচআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: