বোমা হামলার আতংক: সরানো হলো ১০ হাজার মানুষ

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ২০:৩৬:২৮

রাশিয়ার রাজধানী মস্কোতে বোমা হামলার হুমকিতে রেল স্টেশন, শপিং সেন্টার ও বিশ্ববিদ্যালয় এলাকা থেকে প্রায় ১০ হাজার মানুষ সরানো হয়েছে। একাধিক বোমা হামলার হুমকির কারণে তাদের সরিয়ে অন্যত্র নিরাপদে রাখা হয়েছে। বলে রাশিয়ার রাষ্ট্রীয় গণমাধ্যম তাসের খবরে বলা হয়। বুধবার নিরাপত্তা বাহিনীর বরাত দিয়ে রাষ্ট্রীয় গণমাধ্যম তাসের খবর জানায়, মস্কোর ২০টি স্থান থেকে তাদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। একটি টেলিফোন নাম্বার থেকে বোমা হামলা হুমকির দেওয়া হয়েছে। এমনটাই জানান জরুরী বিভাগের কর্মকর্তারা।

ফোন বার্তার মাধ্যমে বোমা হামলার হুমকি দেওয়া হয়েছে তবে ওই ফোনের মাধ্যমে হুমকিটির সত্যতা যাচাই করা হচ্ছে বলে জরুরী বিভাগের কর্মকর্তারা জানিয়েছেন। মস্কোর লেনিনগ্রাড, কিইভ ও কাজান এই তিন রেল স্টেশন, মস্কোর বিখ্যাত রেড স্কোয়ারের জিইউএম শপিং সেন্টারসহ কয়েক ডজন শপিংমল ও মস্কো স্টেট মেডিকেল ইউনিভার্সিটি থেকে ১০ হাজার মানুষকে প্রত্যাহার করা হয়েছে। ‘স্নাইপার ডগ’ দিয়ে বেশ কয়েকটি দালানে তল্লাশী চালাচ্ছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

বিডি২৪লাইভ/ইম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: