নবীগঞ্জে পরিত্যক্ত ঘরে অজ্ঞাত মহিলার অর্ধনগ্ন লাশ

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ২১:০৭:২৩

ছনি চৌধুরী,
হবিগঞ্জ থেকে:

নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ-আউশকান্দি সড়কের পাশে (৩২) বছর বয়সী অজ্ঞাত এক মহিলার অর্ধনগ্ন লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ ।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার নবীগঞ্জ-আউশকান্দি সড়কের কুর্শি ইউনিয়নের কুর্শি বাংলাবাজার মধ্যবর্তী ফুটারমাটি এলাকায় রাস্তার পাশে একটি পরিত্যক্ত একটি ঘরে অর্ধনগ্ন মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন । এ খবর চারিদিকে ছাড়িয়ে পড়লে স্থানীয় উৎসুক জনতা চারদিক থেকে ভিড় জমান। রাস্তার পাশে পরিত্যক্ত ঘরটি কুর্শি ইউনিয়নের গহরপুর গ্রামের লন্ডন প্রবাসী নিজাম উদ্দিন এর বলে জানা গেছে ।

স্থানীয়রা আরো জানান, উদ্ধার হওয়া অজ্ঞাত মহিলাটি মানসিক ভারসাম্যহীন এর আগে ওই ইউনিয়নের বিভিন্ন স্থানে একাধিক সময় ঘুরাঘুরি করতে দেখা যায়। উদ্ধারকৃত অজ্ঞাত মহিলার মৃতদেহে বিভিন্ন কামড়ের দাগ রয়েছে । স্থানীয়দের ধারণা হয়তো মানসিক ভারসাম্যহীন মহিলাটি সারাদিন বিভিন্ন স্থানে ঘুরাঘুরির পর রাত্রে এই পরিত্যক্ত ঘরের ঘুমিয়ে পড়লে গভীর রাতে শিয়াল কুকুর তাকে ছিঁড়ে ছিঁড়ে খায়। খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি(তদন্ত) ইকবাল আহমেদ ও এস আই সুজিত চক্রবর্তী সঙ্গীয় একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করে ।

নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) ইকবাল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অজ্ঞাত মহিলাটি মানসিক ভারসাম্যহীন লাশটি উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ হয়েছে বলে যানা গেছে ।


বিডি২৪লাইভ/এএইচআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: