সাইফুল মাহমুদ

সীতাকুন্ড, চট্টগ্রাম প্রতিনিধি

সীতাকুণ্ডে ১১শ পিস ইয়াবাসহ আটক ২

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ২১:৪২:১৪

সীতাকুণ্ডের বার আউলিয়ায় পৃথক দু'টি বাসে তল্লাশি চালিয়ে ১১শ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার পাক্কা মসজিদস্হ ঘোড়ামারা এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকামূখী পৃথক দু'টি বাসে গোপন সংবাদের ভিত্তিতে দুজনের শরীরে তল্লাশি করে এই ইয়াবা উদ্ধার করা হয়।

বার আউলিয়া হাইওয়ে থানার এস আই মহিউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে দুপুর একটার সময় সৌদিয়া পরিবহন (ঢাকা মেট্টো ব-১১-১৮৮৯) বাসে তল্লাসি চালিয়ে মোঃ আজমল হোসেন (৩১) পিতা- মৃত মোস্তাফিজুর রহমান। সাং বৌনাকান্দি, থানা- দক্ষিণ কেরাণীগঞ্জ, ঢাকা থেকে ১ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

বিকাল সাড়ে ৫ টার সময় একই স্থানে প্রান্তিক পরিবহন (ঢাকামেট্রো- ব-১৫-২৪২৭) বাসে তল্লাসি চালিয়ে রাশেদ মিয়া (৩৫) পিতা- ফজলুল হক,সাং মোহাম্মদপুর, জাফলং, থানা- গোয়াইন ঘাট,সিলেট থেকে ১ শত পিস ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত দুই জনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হবে বলে জানান এস আই মহিউদ্দিন।

বিডি২৪লাইভ/এএইচআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: