দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপসহ ওয়ালটনের নতুন ফোন

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৭, ০১:১৫ পিএম

শক্তিশালী ব্যাটারির নতুন মোবাইল ফোন এনেছে ওয়ালটন। ফোনটির মডেল ‘এল২২’। নতুন এই ফিচার ফোনে ব্যবহৃত হয়েছে ২৫০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি। যা দেবে দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপ। অনেক সময় ধরে কথা বলা, ইন্টারনেট ব্রাউজিং, ভিডিও দেখা বা গান শোনা যাবে নিশ্চিন্তে।

ফোনটিতে রয়েছে ১.৭৭ ইঞ্চির ডিসস্লে। ফোনটির বিশেষ ফিচারগুলোর মধ্যে আছে ডিজিটাল ক্যামেরা, এমপিথ্রি, এমপি ফোর ও থ্রিজিপি প্লেয়ার। রয়েছে রেকর্ডিংসহ ওয়্যারলেস এফএম রেডিও। যা চলবে ইয়ারফোন অথবা হেডফোন ছাড়াই। আছে সাউন্ড ও ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা। গ্রাহকের পছন্দমতো গান, ছবি বা ভিডিও সংরক্ষণে এই ফোনের মেমোরি কর্ড ১৬ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

এল২২ মডেলের ফিচার ফোনে একসঙ্গে ব্যবহার করা যাবে দুটি সিম। রয়েছে উজ্জ্বল আলোর এলইডি টর্চ। কল বা মেসেজ নোটিফিকেশনে ব্যবহার করা যাবে টর্চ বা কি-প্যাড লাইটও। বিরক্তিকর ও অনাকাঙ্ক্ষিত নাম্বার থেকে কল আসা বন্ধ করতে এই ফোনে রয়েছে ব্লাকলিস্টের সুবিধা। ইন্টারনেট ব্যবহারের জন্য রয়েছে জিপিআরএস। এতে আছে বিল্ট-ইন ফেসবুক, ব্লুটুথ থাকায় ফাইল আদান-প্রদান করা যাবে সহজেই। আছে অটোমেটিক কল রেকর্ডিংয়ের সুবিধাও।

দেশের সব ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটে ৯৬০ টাকায় পাওয়া যাচ্ছে নতুন এই মোবাইল ফোন। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি মিলছে বেশ কয়েকটি ভিন্ন রঙে।

উল্লেখ্য, ওয়ালটন বর্তমানে বাজারজাত করছে ২৪ মডেলের ফিচার ফোন। এসব ফোনের দাম শুরু হয়েছে মাত্র ৭৫০ টাকা থেকে সর্বোচ্চ দাম ১৪৫০ টাকা। সব ধরনের ওয়ালটন ফোনে থাকছে এক বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টোমার কেয়ারে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com এই ঠিকানায়।

বিডি২৪লাইভ/এমএম/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: