দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৭, ০৭:১০ পিএম

আশুলিয়ায় আসন্ন দূর্গাপূজা উপলক্ষে পূজা কমিটি, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিদের সাথে আইন শৃঙ্খলা সমন্বয় সভা আয়োজিত হয়েছে। বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে আশুলিয়ার বাইপাইল এলাহী কমিউনিটি সেন্টারে আশুলিয়া থানার আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান (ক্রাইম), মাসুম ভুইয়া (ট্রাফিক), খোরশেদ আলম (সাভার সার্কেল) সহ আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল, আতাউর রহমান( তদন্ত), জাহিদুল ইসলাম( অপারশেন) ও ওবায়দুল হোসেন( ইন্টিলেজেন্ট)ছাড়াও আশুলিয়া পূজা কমিটির সদস্যরা।

এবারের পূজায় আশুলিয়ায় ৮০টি মন্ডপে পূজার আয়োজন করা হয়েছে। পূজা উদযাপন শান্তিপূর্ণ করতে আইনশৃঙ্খলা বাহিনী বিভিন্ন উদ্যোগ নিয়েছে। তিনটি ক্যাটাগরিতে মন্ডপ গুলোকে ভাগ করা হয়েছে। তাদের মধ্যে ২৭ টি সাধারণ, ২৩টিকে গুরুত্বপূর্ণ ও বাকী ৩০ টিকে অতি গুরুত্বপূর্ণ মন্ডপ হিসেবে চিহ্নিত করা হয়েছে।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: