৩ রোহিঙ্গা আটক

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৭, ০৯:২০ পিএম

শেখ ফরমান এলিন,

টাঙ্গাইল থেকে:

টাঙ্গাইলে দুই শিশুসহ এক রোহিঙ্গা নারীকে আটক করেছে মডেল থানা পুলিশ। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার রাবনা বাইপাস এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ প্রসঙ্গে টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান জানান, মঙ্গলবার বিকেলে সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় তিন রোহিঙ্গা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ দল আয়সা নামের এক নারীসহ দুই শিশুকে আটক করে। বর্তমানে তারা থানায় আছেন। বুধবার দুপুরে আটকৃতদের কক্সবাজারের উখিয়া থানার কুতুপালং ক্যাম্পে ফেরত পাঠানো হবে বলেও জানান তিনি।

আটক রোহিঙ্গা নারী আয়সা জানান, গত তিন মাস আগে মিয়ানমার সেনাবাহিনী তার স্বামীকে গুলি করে হত্যা করে। এ আতঙ্কে তারা মিয়ানমার ত্যাগ করে বাংলাদেশে ঢুকে চট্টগ্রামে অবস্থান করতে থাকেন। গত ১২ সেপ্টেম্বর ভান্ডার শরীফের কতিপয় ব্যক্তির সহযোগিতায় চট্টগ্রাম থেকে ট্রেন যোগে টাঙ্গাইল আসেন তারা। গত সাতদিন যাবৎ তারা রাবনা বাইপাস এলাকায় অবস্থান করছেন।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: