জমি নিয়ে সংঘর্ষ: একই পরিবারের ৪ জন আহত

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৭, ১১:০৮ পিএম

চুয়াডাঙ্গায় জমি নিয়ে সংঘর্ষে একই পরিবারের চারজন গুরুতর আহত হয়েছে। আজ বুধবার রাত ৯টার দিকে জেলার দামুড়হুদা উপজেলার কালিয়াবকরী গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে রাজশাহী রেফার্ড করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, দামুড়হুদা উপজেলার কালিয়াবকরি গ্রামের মৃত ফজলুর রহমানের দুই ছেলে জামাল ও শাহাবুদ্দিনের মধ্যে জমি জামা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এই বিরোধের জের ধরে বুধবার রাতে দুই ভাই রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় একে অপরের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয় বড় ভাই জামাল উদ্দীন (৪২), ছোট ভাই শাহাবুদ্দিন (৩৫) মা আলতা বেগম (৬৫) ও জামালের স্ত্রী পারুল বেগম (৩০)। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আবু হাসান ওয়াহেদ রানা জানান, আহতদের মধ্যে শাহাবুদ্দিনের অবস্থা আশঙ্কজনক হওয়ায় তাকে রাজশাহী রেফার্ড করা হয়েছে। 

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখনো কেউ মামলা করেনি। 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: