পর্ন তারকার মুখে ঘুষি মারলেন শেন ওয়ার্ন!

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৭, ০৫:১৮ পিএম

ক্যারিয়ারজুড়ে তার তকমাই ছিল ‘ব্যাড বয়’। ক্রিকেট ছেড়েছেন। এখন পুরোদস্তুর ধারাভাষ্যকার। তবে পিছু ছাড়েনি সেই ‘ব্যাড বয়’ তকমা। বিতর্ক যেন পায়ে পায়ে সঙ্গী শেন ওয়ার্নের। নতুন করে বিতর্কের মুখে পড়েছেন কিংবদন্তি অজি লেগ স্পিনার। এক পর্ন তারকার মুখে ঘুষি মারার অভিযোগ উঠেছে ওয়ার্নের বিরুদ্ধে!

ব্রিটিশ পত্রিকা দ্যা সান সূত্রের বরাতে জানাচ্ছে,  লন্ডনের ওয়েস্টমিনিস্টারের লু-লু নাইটক্লাবে পর্ন তারকা ভ্যালেরি ফক্সের সঙ্গে তর্ক করতে দেখা গেছে ওয়ার্নকে। তর্কের এক পর্যায়ে ভ্যালেরিকে ঘুষি মেরে বসেন ওয়ার্ন।

&dquote;&dquote;

সেদিনই নিজের টুইটার পেজে চোখের ওপর কালসিটে পড়া এক ছবি প্রকাশ করেন ভ্যালেরি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘খুব গর্ববোধ হচ্ছে? একজন নারীকে ঘুষি মেরে? জঘন্য প্রাণী কোথাকার।’

একইসঙ্গে ওয়েস্টমিনিস্টার পুলিশের কাছে করা অভিযোগ পত্রের একটি ছবিও পোস্ট করেছেন ভ্যালেরি। তাতে লিখেছেন, ‘আমি কোনও মিথ্যা বলছি না। শুধু তারকাখ্যাতির জোরে কেউ কোনও নারীকে আঘাত করে পার পেয়ে যাবে, তা হবে না।’

বিষয়টি নিয়ে অবশ্য মুখ খোলেননি ওয়ার্নার বা তার মুখপাত্র। তবে অভিযোগ প্রমাণিত হলে বড় বিপদ অপেক্ষা করছে টেস্টে ৭০০ উইকেট পাওয়া অস্ট্রেলীয় কিংবদন্তি স্পিনারের সামনে।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: