রাম রহিম আমাকে নেশা খাইয়ে অচেতন করেছিল: রাখি

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১০:৫৫ পিএম

বিতর্কিত অভিনেত্রী ও বলিউডের আইটেম গার্লখ্যাত রাখি সাওয়ান্ত দাবি করেছেন, ধর্ষকগুরু গুরমিত রাম রহিম সিংয়ের তার প্রতি কুদৃষ্টি ছিল। আর এ জন্য নেশাজাতীয় পানীয় খাইয়ে তাকে অচেতন করা হয়েছিল। রোববার জি নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে রাখি এ অভিযোগ করেন। সম্প্রতি রাম রহিম সিংয়ের বায়োপিক নির্মাণের কাজ শুরু করেছেন রাখি ও তার ভাই। এসব নিয়েই তিনি কথা বলেন জি নিউজের সঙ্গে। রাম রহিমের বায়োপিকে পালিত কন্যা হানিপ্রিত ইনসানের চরিত্রে অভিনয় করছেন রাখি।

অভিনয় প্রসঙ্গে রাখি বলেন, ‘ওই দুজনের (রাম রহিম ও হানিপ্রিত) মুখোশ উন্মোচনের জন্য আমিই সেরা ব্যক্তি।’ তিনি বলেন, “একবার আমি ডেরার ভেতর রাম রহিমের গুহায় (গুফা) গিয়েছিলাম। সেখানে আমাকে নেশাজাতীয় পানীয় খাওয়ানো হয়েছিল। অচেতন হয়ে পড়েছিলাম। আসলে আমার দিকে ‘বাবার’ কুদৃষ্টি ছিল। এ ছাড়া রাম রহিমের কাছাকাছি যাওয়াটা হানিপ্রিত ভালো চোখে দেখেননি। হানি একবার আমাকে ছাড় দেয়ার কথা বলেছিলেন। এখন বুঝেছি ওই ছাড় আসলে ‘কাস্টিং কাউচ’।”

দুই অনুসারীকে ধর্ষণের দায়ে সাজাপ্রাপ্ত হয়ে বর্তমানে কারাগারে রয়েছেন তথাকথিত ধর্মগুরু গুরুমিত রাম রহিম সিং।

বিডি২৪লাইভ/ইম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: