‘টেন টেন মেগা সেল’ ইভেন্টে ৬৫ শতাংশ মূল্যছাড় দিচ্ছে দারাজ

প্রকাশিত: ০৫ অক্টোবর ২০১৭, ০৪:২৬ পিএম

রকমারী আকর্ষনীয় ডিল ‘দিয়ে টেন টেন মেগা সেল' ইভেন্ট উদযাপন করতে যাচ্ছে ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ ডটকম ডটবিডি। ৯ দিন ব্যাপী এই ‘টেন টেন মেগা সেল’ ইভেন্ট ৬ অক্টোবর থেকে শুরু হবে চলবে ১৪ অক্টোবর পর্যন্ত। ইভেন্ট চালাকালিন দারাজ-এর সব ধরণের পণ্যে ৬৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় থাকবে।

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) দারাজ-এর মিডিয়া অ্যান্ড কমিউনিউকেশন ম্যানেজার সায়ন্তনী তৃষার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, পছন্দের পণ্যে সেরা ফ্ল্যাশসেল ও অবিশ্বাস্য মূল্যছাড় থাকবে এই মেগা সেলে। ওই সময়ের মধ্যে, প্রতিদিন মধ্যরাতে আনলক হবে বিশেষ বিশেষ ক্যাটাগোরি ও পণ্য। ৬ অক্টোবর আনলক হবে টিভি এবং হোম ও লিভিং ক্যাটাগোরি। ৭ অক্টোবর আনলক হবে ছেলেদের ফ্যাশন, মেয়েদের ফ্যাশন ও স্পোর্টস ক্যাটাগোরি। ৮ অক্টোবর খুলে যাবে আপ্ল্যায়েন্স এবং বেবি ও কিডসক্যাটাগোরি। ৯ অক্টোবর খুলে যাবে গ্রোসারি শপএবং স্বাস্থ্য ও সৌন্দর্য্য। আর মোবাইল ফোন এবং কম্পিউটিং ক্যাটাগোরিগুলো উন্মুক্ত হবে ১০ অক্টোবর মধ্যরাতে।

এছাড়াও এইমেগা সেলে থাকবে ছোট-বড় অ্যাপ্লায়েন্স, রকমারী স্মার্টফোন, ইলেক্ট্রনিক পণ্য, কম্পিউটিং, ফ্যাশন, স্বাস্থ্য ও সৌন্দর্য্যসহ নানা ক্যাটাগোরির পণ্যে একশ’রও বেশি মেগা ডিল এবং সাথে থাকছে দারাজ স্পেশাল ডাবল টাকা ভাউচার।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মেগা সেলে ইভেন্টকে আরও বেশি আনন্দময় করতে দারাজ বাংলাদেশ পুরো ক্যাম্পেইন জুড়ে গ্রাহকদের জন্য দেবে ফ্রি ডেলিভারি সুবিধা। ৮ থেকে ১৪ অক্টোবরের মধ্যে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকবে ১৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধা।

এছাড়াও দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংক গুলোর কার্ডে পেমেন্ট করলে ক্রেতাদের জন্য থাকছে ইন্টারেস্ট বিহীন ইএমআই সুবিধা। পার্টনার ব্যাংকগুলো হল- সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ডব্যাংক, ব্যাংক এশিয়া, ইউসিবি, এনআরবি ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, ব্র্যাক ব্র্যাংক ও ইস্টার্ন ব্যাংক লিমিটেড।

এ বিষয়ে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল সংবাদ বিবৃতিতে জানান, ‘এ বছর আমরা প্রথমবারের মত ‘টেন টেন মেগা সেল’ উদযাপন করতে যাচ্ছি, যেখানে আমরা আমাদের গ্রাহকদের জন্য সেরা ডিল নিয়ে হাজির হব। আমি সবাইকে দারাজ ওয়েবসাইট ভিজিট করতে এবং সেরা দামে পছন্দের পণ্য লুফে নিতে অনুরোধ জানান।’

বিডি২৪লাইভ/এমএম/এমআর
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: