হার্ভের যৌন লালসার তালিকায় ছিলেন ঐশ্বরিয়াও!

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৭, ১২:০৫ এএম

দু’দিন আগে অস্কারজয়ী হলিউড প্রযোজক হার্ভে উইনস্টেইনের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন অ্যাঞ্জোলিনা জোলি ও গেনিথ পাল্টরোও। এবার সেই তালিকায় জুড়ে গেল বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের নামও।

সাবেক এই বিশ্বসুন্দরীর প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার সিমনে শেফিল্ড জানিয়েছেন, হার্ভে নায়িকার সঙ্গে আলাদা দেখা করতে চেয়েছিলেন। কোন রকমে তা আটকেছিলেন তিনি।

তাঁর কথায়, আমি ভারতীয় নায়িকাদের মধ্যে ঐশ্বরিয়ার ম্যানেজার ছিলাম। হার্ভের সঙ্গে কথা বলার সময় দেখেছিলাম বারবার ঐশ্বরিয়ার সঙ্গে একা দেখা করার জন্য জোর করতেন তিনি। হার্ভে বলেছিলেন, ঐশ্বরিয়াকে একা পেতে গেলে আমাকে কী করতে হবে?

সিমনে আরও জানিয়েছেন, ঐশ্বরিয়াকে নিয়ে হোটেলে ফেরার পরও হার্ভে তাঁকে একা পাওয়ার জন্য চেষ্টা চালিয়ে গিয়েছিলেন। তবে কোনভাবেই ক্লায়েন্টের কোন ক্ষতি হতে দেননি তিনি। সে কারণেই পরে হার্ভে তাঁর সঙ্গে আর কাজ না করারও হুমকি দিয়েছিলেন।

হলিউডে এতদিন প্রশ্নাতীত আধিপত্য ছিল হার্ভের। ৬৫ বছরের এই প্রযোজক বহু বাণিজ্য সফল ছবির নির্মাতা। শুধু অভিনেত্রীরাই নন, তাঁর সঙ্গে কাজ করেছেন এমন তিন মহিলা হার্ভের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও এনেছেন। গোটা ঘটনা তুমুল আলোড়ন তুলেছে মার্কিন মুলুকে।

হিলারি ক্লিন্টন এই খবর পাওয়ার পর বলেন, আমি শকড।

যদিও মুখপাত্রের মাধ্যমে নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন হার্ভে। তবে ঐশ্বরিয়ার বিষয়ে এখনও মুখ খোলেননি হার্ভের মুখপাত্র। কিন্তু বিষয়টির এত সহজ নিষ্পত্তি হবে না বলেই মনে করছে সিনে মহলের একটা বড় অংশ। সূত্র: হিন্দুস্তান টাইমস, এনডিটিভি ও আনন্দবাজার পত্রিকা।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: