সহপাঠীর আত্মহত্যার নেপথ্যের অপরাধীদের বিচার দাবি

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৭, ০৬:৩৪ পিএম

আশুলিয়ায় মেধাবী স্কুল শিক্ষার্থী শিলার আত্মহত্যার নেপথ্যের অপরাধীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষক, অভিভাবক ও সহপাঠীরা। রোববার (১৫ অক্টোবর) দুপুরে আশুলিয়ার শিমুলিয়া শ্যামা প্রসাদ(এসপি) হাই স্কুলের উদ্যোগে আমতলা শিমুলিয়া আঞ্চলিক সড়কের পাশে এই মানববন্ধন করেন। 

মানববন্ধে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমেটির সভাপতি নরুল ইসলাম, প্রধান শিক্ষক ইয়ার হোসনে, শিলার বাবা মা, শিক্ষক ও শিক্ষার্থীলা। এসময় শিক্ষার্থীরা শিলার আত্মহত্যার প্ররচণাকারী হিসেবে জাফর ও খোকনের অভিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলুক শাস্তির দাবী করেন। এছাড়া শিলার মতো আর কোন শিক্ষার্থীকে বখাটেরা উত্ত্যক্ত করতে না পারে সেজন্য সবাইকে সচেতন হওয়ার অনুরোধ জানান। 

&dquote;&dquote;

উল্ল্যেখ, গত ১০ অক্টোবর বাসায় ফেরার পথে কয়েকজন বখাটে শিলাকে উত্ত্যক্ত করে। এতে শিলা ওই দিন নিজ কক্ষে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। এসময় দুই বখাটেকে মৃত্যুর জন্য দায়ী করে একটি চিরকুট লেখে যায়। তবে তার তিনদিনপর দুজনের নাম উল্লেখ করে শিলার বাবা আওলাদ বাধি হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন। শিলা আশুলিয়ার কলেশ্বরী এলাকার আওলাদ হোসেনের মেয়ে। সে এসএসসি পরীক্ষার্থী ছিল। 

বিডি২৪লাইভ/এস এ  


 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: