জেলা ও ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ দিচ্ছে বিডি২৪লাইভ

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৭, ০৬:০২ পিএম

দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ ডটকমের জন্য কিছু জেলা ও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ করা হবে। সাংবাদিকতায় দক্ষতা ও অভিজ্ঞতা রয়েছে এমন সৎ, নিষ্ঠাবান ও আদর্শবান আগ্রহী ব্যক্তিগণ বিডি২৪লাইভ-এ আবেদন করতে পারেন।

যে জেলাগুলোতে নিয়োগ প্রদান করা হবে:

ঢাকা, শরীয়তপুর, ফরিদপুর, মাদারীপুর, নারায়নগঞ্জ, রাজবাড়ী, গাজীপুর, ময়মনসিংহ, নেত্রোকোনা, নোয়াখালী, চট্টগ্রাম, কক্সবাজার, ব্রাক্ষ্মণবাড়িয়া, ফেনী, খাগড়াছড়ি। বরিশাল, পটুয়াখালী, পিরোজপুর, ঝালকাঠি, রাজশাহী, বগুড়া, রংপুর, গাইবান্ধা, কুড়িগ্রাম, পঞ্চগড়, খুলনা যশোর, মাগুরা, কুষ্টিয়া, খুলনা, মেহেরপুর, নড়াইল, সাতক্ষীরা, সিলেট, সুনামগঞ্জ।

যে বিশ্ববিদ্যালয়গুলোতে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ করা হবে:

ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

শিক্ষাগত যোগ্যতা: আগ্রহী প্রার্থীকে কমপক্ষে স্নাতক পাশ হতে হবে। তবে অভিজ্ঞ এবং যোগ্যদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য (কমপক্ষে এইচএসসি)।

আবেদন করার নিয়ম:

আগামী ৩০/১০/২০১৭ ইং তারিখের মধ্যে [email protected] এই ইমেইলে জীবন বৃত্তান্ত (সিভি) পাঠাতে হবে। যে কোন তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন ০৪৪৭৮৯৯৯৯৫৩ (সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত)

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: