বাজারে এলো আসুসের অষ্টম প্রজন্মের মাদারবোর্ড

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৭, ০৮:০৩ পিএম

আসুসের জেড ৩৭০ সিরিজের অষ্টম প্রজন্মের নতুন মাদারবোর্ড বাজারে নিয়ে এলো গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। ৩৭০ সিরিজের এই মাদারবোর্ডগুলো ইন্টেলের সর্বাধুনিক অষ্টম প্রজন্মের কফি লেক প্রসেসর সার্পোট করে। সোমবার (১৫ অক্টোবর) প্রতিষ্ঠানটির পিআর এক্সিকিউটিভ আফসানা মিমির স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি আইডিবি ভবন ও এলিফেন্ট রোড কম্পিউটার সিটিতে নতুন এই গেমিং সিরিজের উম্মোচন করা হয়। এসময় উপস্থিত ছিলেন- আসুসের রিজিওনাল ম্যানেজার রুকসান এনথোনি জায়াওয়ারধানা, ন্যাশনাল সেলস ম্যানেজার জিয়াউর রহমান এবং গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের জিএম সমীর কুমার দাস, জিএম কামরুজ্জামান ও এজিএম মাহাবুব গনি প্রমূখ।

নতুন এই গেমিং মাদারবোর্ডগুলোর মডেল ও মূল্য হল যথাক্রমে- আরওজি ম্যাক্সিমাস এক্স হিরো’র মূল্য ২৭৫০০ টাকা, আরওজি স্টিরিক্স জেড ৩৭০-ই গেমিংয়ের মূল্য ২১৭০০ টাকা, আরওজি স্টিরিক্স জেড ৩৭০-এফ গেমিংয়ের মূল্য ১৯৫০০ টাকা, প্রাইম জেড ৩৭০-এ এর মূল্য ১৮৩০০ টাকা এবং টাফ জেড ৩৭০ প্লাস গেমিংয়ের মূল্য ১৬১০০ টাকা।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: