সাকিব ঘূর্ণিতে ম্যাচে ফিরলো বাংলাদেশ

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৭, ০৩:৩৯ পিএম

প্রথম ওয়ানডের মতো দ্বিতীয় ওযানডেতেও টস জিতেছে টাইগার দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে এবার বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ম্যাশ। মাঠে নেমেই দারুণ শুরু করে দক্ষিণ আফ্রিকার দুই ওপেনিং জুটি কুইন্টন ডি কক ও হাশিম আমলা।

বাংলাদেশের বোলাররা প্রথম ষোল ওভারে কোনো প্রতিরোধ গড়ে তুলতে পারে নি। মাশরাফি ষোল ওভারের জন্য পাঁচ বোলার ব্যবহার করেছেন । মাশরাফি, তাসকিন, সাকিব, রুবেল ও নাসির চেষ্টা চালিয়েছে কিন্তু বলার মতো কোনো পারফরম্যান্স ছিলো না তাদের।

বেশ সাবলীলভাবে খেলে যাচ্ছিলেন দক্ষিণ আফ্রিকার দুই ওপেনার কুইন্টন ডি কক ও হাশিম আমলা। উদ্বোধনী জুটিতে যোগ করেছিলেন ৯০ রান। ১৮তম ওভারে অবশ্য বাংলাদেশ শিবিরে স্বস্তি ফিরিয়েছেন সাকিব আল হাসান। তখনি সাকিবের এল বি ডাব্লিউর ফাঁদে পরে কুইন্টন ডি কক। এর পরেই আবার প্রোটিয়া শিবিরে আঘাত হানে সাকিব, ফাফ ডু প্লেসি কে ক্লিন বোল্ট করে সাজঘরে পাঠায়।

স্কোর: দক্ষিণ আফ্রিকা ৯০/২ (১৮ ওভার)।

ব্যাটিং: এবি ডি ভিলিয়ার্স (০) ও হাশিম আমলা (৩৮)।

আউট: কুইন্টন ডি কক (৪৬) ও ফাফ ডু প্লেসি (০)।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও তাসকিন আহমেদ।

দক্ষিণ আফ্রিকা দল: কুইন্টন ডি কক, হাশিম আমলা, ফাফ ডু প্লেসি, এবি ডি ভিলিয়ার্স, ফারহান বেহারদিয়েন, জেপি ডুমিনি, আন্দ্রিলে ফিকোযাও, কাগিসো রাবাদা, ডেন পিটারসন, ইমরান তাহির ও ডোয়াইন প্রিটোরিয়াস।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: