চুরি হওয়া ১১৮ বস্তা চাল উদ্ধার

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৭, ০৬:০৮ পিএম

ঢাকার সাভার থেকে ৩৫০ বস্তা চুরি হওয়া চাল মুন্সীগঞ্জ ও ঢাকা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে ১১৮ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে শহরের বড় বাজারে অভিযান পরিচালনা করে উদ্ধার করা হয়। ২৪ সেপ্টম্বর সাভার থেকে চুরি হওয়া চাল বুধবার (১৮ অক্টোবর) সকালে উদ্ধার করা হয় এবং চারজনকে আটক করা হয়েছে। 

মুন্সীগঞ্জ শহরের বাজারের আটককৃতরা হলো- শাহ-আলম ট্রেডার্সের মোঃ শাহ-আলম, জাকির স্টোরের মোঃ জাকির, বিপ্লব স্টোরের মোঃ বিপ্লব ও সামি স্টোরের মোঃ সামি। ঢাকা গোয়েন্দা বিভাগের উপ-পরিদর্শক মোঃ বাশার জানান, চুরি হওয়া ৩৫০ বস্তা চালের বস্তার সন্ধানে আমরা গোপনীয় ভাবে অভিযান চালিয়ে থাকি। এই ঘটনায় মাসুদ(৩২),ফরহাদ(২৮), একলাসকে(৩৫) আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

&dquote;&dquote; 

তাদের থেকে আমরা তথ্য পেয়ে নারায়ণগঞ্জে অভিযান চালাই। ফতুল্লার শিবু মার্কেট হাজীগঞ্জ এলাকা থেকে ৫৬ বস্তা চাল উদ্ধার করা হয়। মুন্সীগঞ্জ শহরেরবড় বাজারে অভিযানে ১১৮ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। আটককৃতদের সদর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া চালের বস্তা উদ্ধারে অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।# 
সুমিত সরকার সুমন

বিডি২৪লাইভ/এস এ  

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: