গুলি করে হত্যা, আটক ১

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৭, ০৮:২৬ পিএম

নাটোরের সিংড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রকাশ্যে যুবককে গুলি করে হত্যা ও গোলাগুলির ঘটনায় অস্ত্র আইনে কালিনগর গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে নাহিদ হোসেন আটক করেছে পুলিশ। এঘটনায় উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বাদী হয়ে বুধবার সিংড়া থানায় একটি অস্ত্র মামলা দায়ের করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সিংড়া উপজেলার মহিষমারী ও কালিকাপুর গ্রামে দু’গ্রুপের দুই দফা প্রকাশ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এতে উপজেলার দড়ি মহিষমারী গ্রামের নেকবর আলীর ছেলে হামিদুল ইসলাম গুলিবৃদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত এবং রবিউল ইসলাম ও নাহিদ হোসেন নামে দুই যুবক আহত হয়। পরে আহত দু’জনের মধ্যে নাহিদ হোসেনকে (রাজশাহী মেডিকেলে চিকিৎসারত অবস্থায়) ১৮৭৮ সালের অস্ত্র আইনে ১৯ (এ) ধারা মামলায় গ্রেফতার দেখানো হয়। 

মামলায় আটককৃত নাহিদ হোসেনের কাছ থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার দেখানো হয়। তবে এরিপোর্ট লেখা পর্যন্ত নিহত যুবক হামিদুল এর পরিবার থেকে কোন মামলা দায়ের করা হয়নি।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, হত্যার বিষয়ে এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি। তবে ঘটনাস্থল থেকে উদ্ধারকৃত অস্ত্রর মামলায় একজনকে আটক করা হয়েছে।

বিডি২৪লাইভ/এস এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: