প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

গুলশানের বাসায় খালেদা: যা বললেন ফখরুল

১৮ অক্টোবর, ২০১৭ ২০:৪০:৪৬

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুলশানের বাসায় পৌঁছেছেন। বুধবার (১৮ অক্টোবর) রাত ৮টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গাড়িতে উঠে গুলশানের বাসায় পৌঁছান তিনি। তবে যানজটের কারণে বাসায় পৌঁছাতে অনেক সময় লাগে।

খালেদা জিয়া বাসায় পৌঁছার পর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের জানান, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া চিকিৎসা শেষে আজ দেশে ফিরেছেন। বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তাকে যেভাব সংবর্ধনা জানিয়েছেন তা নজীরবিহীন। এর মাধ্যমে প্রমাণিত হয় তিনি বাংলাদেশের একমাত্র জনপ্রিয় নেত্রী। নেতাকর্মীসহ লাখ লাখ মানুষ স্বতঃস্ফূর্তভাবে খালেদা জিয়া সংবর্ধনা জানিয়েছেন। তিনি আরো বলেন, আগামীকাল (বৃহস্পতিবার) তিনি বকশি বাজরে অবস্থিত অস্থায়ী আদালতে যাবেন খালেদা জিয়া।

এদিকে খালেদা জিয়াকে স্বাগত জানাতে বিমানবন্দর থেকে শুরু করে গুলশান পর্যন্ত লাখ লাখ নেতাকর্মীদের ঢল দেখা গেছে। এদিকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদেও বেশ উপস্থিতি দেখা গেছে। বেলা সাড়ে ১২টা থেকেই বেগম জিয়াকে বরণ করার জন্য বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মুক্তিযোদ্ধা দল এবং মহিলা দলের নেতাকর্মীরা উপস্থিত হতে শুরু করেছেন।

দুপুর থেকেই বিমানবন্দর এলাকায় অতিরিক্ত পুলিশ দেখা গেছে। সেখানে দায়িত্বরত পুলিশের কর্মকর্তারা জানিয়েছেন, খালেদা জিয়া একজন সম্মানিত ব্যক্তি। তিনি আজ বাংলাদেশে আসবেন। তাই তার নিরাপত্তার কথা চিন্তা করেই অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তাকে গ্রেফতার করা হবে কিনা জানতে চাইলে পুলিশের এক কর্মকর্তা বলেন, তাকে গ্রেফতারের কোন কপি পুলিশের কাছে নেই। তাই এ ব্যাপারে কিছু বলতে পারবো না।

বিডি২৪লাইভ/ইম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: