প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সাইফুল ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট

‘লোকে বলে অশান্তি বেগম দেশে এসেছে’

১৯ অক্টোবর, ২০১৭ ১৩:২৪:০২

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দেশে ফেরা নিয়ে আলোচনা করতে গিয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘লোকে বলে অশান্তি বেগম দেশে এসেছেন। গত তিন মাস দেশের মানুষ শান্তিতে ছিলো। তিনি দেশে ফেরার সময়ই দেশের মধ্যে অরাজকতা সৃষ্টি করা চেষ্টা করেছেন।’

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে ঢাকা রিপোর্টার ইউনিট মিলনায়তে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের আয়োজিত শেখ রাসেলের জন্মদিন এবং বিপন্ন মানবতা ও আন্তর্জাতিক রাজনীতিতে শেখ হাসিনার ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, খালেদা জিয়ার গ্রেফতারি পরোয়ানা জারি সরকার করেনি। আদালত করেছেন। দেশের মধ্যে অশান্তির সৃষ্টি করার চেষ্টা করলে বাংলাদেশের মানুষ তাকে দাঁত ভাঙ্গা জবাব দিবে।

হাছান মাহমুদ আরও বলেন, দীর্ঘ দিন দেশি বিদেশী ষড়যন্ত্র করে ১৯৭৫ সালের বঙ্গবন্ধুসহ তার পরিবারকে হত্যা করেছে। ভবিষ্যৎ প্রজন্মকে সঠিক তথ্য বা ইতিহাস জানানোর জন্য একটি কমিশন গঠন করে বঙ্গবন্ধুর হত্যার ষড়যন্ত্র কারীদের চিহিৃত করতে হবে।

বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি অ্যাড. মো: আসাদুজ্জামান দুর্জয় এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন লায়ন চিত্ত রঞ্জন দাস।

বিডি২৪লাইভ/টিএএফ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: