সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত জীবন ত্রিপুরা

১৯ অক্টোবর, ২০১৭ ১৩:৩৭:৩৯

নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ি জেলার পানছড়ি পাহাড়ের আঞ্চলিক সশস্ত্র সংগঠন ইউপিডিএফ সন্ত্রাসীদের গুলিতে জীবন ত্রিপুরা(৩২) নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। বুধবার (১৮ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার ৫নং উল্টাছড়ি ইউপির প্রফুল্ল কার্বারী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, গতরাতে ইউপিডিএফের ৩/৪জন সন্ত্রাসী রাতে চাঁদা আদায় এবং আশ্রয় নেয়ার জন্য জীবন ত্রিপুরার বাড়িতে আসে। তিনি সন্ত্রাসীদের বাড়িতে আশ্রয় দিতে অস্বীকার করলে প্রফুল্ল ত্রিপুরার ছেলে জীবন কুমার ত্রিপুরা (৩২) কে নিজ ঘরের আঙিনায় ইউপিডিএফ সন্ত্রাসীরা পর পর কয়েক রাউন্ড গুলি করে। এতে করে সে হাতে ও বুকে গুলিবিদ্ধ হয়।

গুলির শব্দে প্রতিবেশীরা ছুটে এসে জীবন ত্রিপুরার নিকটাত্মীয়দের খবর দেয়। খবর পেয়ে দেবরঞ্জন ত্রিপুরা ও ধনরঞ্জন ত্রিপুরাসহ এলাকাবাসীর সহযোগিতায় আহতকে রাত ১২টায় খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যান।

কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিলেও তার অবস্থা গুরুতর দেখে রাত ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। দেবরঞ্জন ত্রিপুরা ও ধনরঞ্জন ত্রিপুরা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিরাপত্তা বাহিনী ঘনটার সত্যতা নিশ্চিত করে বলেন, জীবন ত্রিপুরাকে ইউপিডিএফ সন্ত্রাসীরা গুলি করেছে। তার শরীরে মোট তিনটি গুলি লেগেছে। একটি তার বাম তলপেটে চামড়া কেটে বেরিয়ে গেছে। আরেকটি তার বাম তলপেটে গুলিবিদ্ধ হয়েছে। অন্যটি তার বাম হাতে। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতারে চিকিৎসাধীন রয়েছেন।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মো: ইরফানুল ইসলাম জানান, এ ব্যাপারে এখনো কেউ কোন অভিযোগ নিয়ে থানায় আসেনি। এ ব্যাপারে ইউপিডিএফের বক্তব্য নিতে স্থানীয় নেতাদের সাথে যোগাযোগের চেষ্টা করলে তাদের কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বিডি২৪লাইভ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: