জয়ন্ত শিরালী জয়

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস পালিত

১৯ অক্টোবর, ২০১৭ ১৪:৫৭:০০

ছবি: প্রতীকি

‘পরিচ্ছন্ন হাত সুন্দর ভবিষ্যৎ’ এ প্রতিপাদ্যে গোপালগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস অক্টোবর পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুর ১২ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে শহরে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার। বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান ও গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. রবিউল হাসান।

গোপালগঞ্জ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী দীপক চন্দ্র তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সাংবাদিক সৈয়দ মুরাদুল ইসলাম, রেড ক্রিসেন্টের প্রতিনিধি মনসুর আলী সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: