দালাল চক্রকে ধরিয়ে দিতে ভুল নম্বর: জানেন না পরিচালক

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৭, ০৫:১৩ পিএম

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) নতুন ভবনের প্রতিটি দেয়ালে লাল সবুজ প্লাস্টিকের প্লেটে লেখা রয়েছে ‘দালাল চক্রকে ধরিয়ে দিন’। তবে ওই প্লেটে যে মোবাইল ও ফোন নম্বর দেয়া রয়েছে তার একটি ভুল অন্যটি নিষ্ক্রিয়।

বিডি২৪লাইভের প্রতিনিধি দালাল চক্রকে ধরিয়ে দেওয়ার জন্য, প্লেটে দেয়া নম্বর মুঠো ফোনে তুলে ফোন দিলে ডা. মুসফিকুর রাহমান নামের এক ব্যক্তি ফোন রিসিভ করে বলেন, আমি ২০১৪ সালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চাকরি ছেড়ে দিয়েছি। এখন আমি অন্য একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করছি। আপনি অন্য কোথাও যোগাযোগ করুন। অপর আরেকটি নম্বরে ফোন দিলে নিস্ক্রিয় পাওয়া যায়।

নতুন ভবনের প্রতিটি ফ্লোরে দেখা যায় একই নম্বর দেওয়া। এদিকে দালালের খপ্পরে পরে ৪দিন ধরে মেডিকেলের বারান্দায় শুয়ে চিকিৎসা নিচ্ছে মোঃ হান্নান। হান্নানের মা বিডি২৪লাইভকে বলেন, মেডিকেলে সিট দিবে বলে তিন দিন আগে আমার কাছ থেকে ৩০০০ টাকা নিয়েছে জয়নাল নামের এক লোক। এখন পর্যন্ত সিট ও দেয়নি এখনও তার দেখাও পাইনা।

&dquote;&dquote;

দালাল সম্পর্কে ঢামেক হাসপাতালে দায়িত্বরত একাধিক আনসার জানান, সাধারণত দালালের খপ্পরে কেউ পরেনা। যদি কেউ দালালদের ধরে আমাদের খবর দেয়। আমরা সাথে সাথে ব্যবস্থা নিয়ে থাকি।

এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন বলেন, এই সম্পর্কে কোন অভিযোগ আগে পাইনি। তবে এখন আমরা ব্যবস্থা নিব। কিছুদিনের মধ্যেই নতুন নম্বর যোগ করে দেওয়া হবে।

বিডি২৪লাইভ/এনএসএস/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: