প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

তানভীন আহমেদ ফাহাদ

ডেস্ক এডিটর, বিডি২৪লাইভ

শীর্ষ নেতাদের ক্ষোভ

রিং পরানো হবে এরশাদকে, পাশে নেই রওশন

২০ অক্টোবর, ২০১৭ ০৯:১২:৫৫

বর্তমানে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ অসুস্থ অবস্থায় সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি আছেন। সেখানে জাপা চেয়ারম্যানের হার্টে রিং পরানো হবে।

চিকিৎসকেরা তার হার্টে রিং পরানোর জন্যে সমস্ত প্রস্তুতি নিয়ে রেখেছেন। কিন্তু এরশাদের পাশে পরিবারের কেউই নেই। সঙ্গে আছেন দলের একাধিক নেতা। এমন কঠিন মুহূর্তে তাঁর স্ত্রী রওশন এরশাদকে পাশে পাচ্ছেন না এরশাদ । নেই ভাই জি এম কাদের এবং ছেলে এরিক এরশাদও।

এরশাদের এমন সময়ে তাঁর সঙ্গে পরিবারের কেউ না থাকায় দলের শীর্ষ নেতারা ক্ষোভ প্রকাশ করেছেন। বিশেষ করে এরশাদের এই কঠিন সময়ে পরিবারের সদস্যদের থাকা উচিত ছিলো বলে মন্তব্য করেন নেতারা। গত সোমবার (১৬ অক্টোবর) চিকিৎসার উদ্দেশ্যে সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা হন সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ।

দলের কয়েকজন নেতা জানান, রাজনৈতিক বিভেদ থাকতেই পারে। কিন্তু স্বামী-স্ত্রীর সম্পর্ক সব বিতর্ক ছাপিয়ে যায়। অন্তত এই কঠিন সময়ে এরশাদ তাঁর স্ত্রীকে এবং পরিবারের ঘনিষ্ঠজনদের পাশে পেতে চাইবেনই।

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের সঙ্গে স্ত্রী রওশন এরশাদের দ্বন্দ্বটা দীর্ঘদিনের। রাজনৈতিক পট-পরিবর্তন এবং নানা প্রেক্ষাপটের কারণে তাঁর দুজনে আলাদাই থাকেন। খুব সহজে দুজনকে একসঙ্গে দেখাও যায় না।

পরিস্থিতি এমন হয়ে যায় যে, কখনও কখনও জাতীয় নির্বাচনের সময়ে প্রার্থী মনোনয়ন এবং দলের কাউন্সিলকে ঘিরে সৃষ্ট দ্বন্দ্ব দুজনের ব্যক্তিগত সম্পর্ককেই আড়াল করে দেয়।

বিডি২৪লাইভ/টিএএফ/এএইচআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: