প্রধানমন্ত্রীর প্রশংসায় বিএনপির ২ নেতা!

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৭, ১০:০৬ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে আয়োজিত সমাবেশে উপস্থিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস ও ফতুল্লা থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনিরুল আলম মেন্টু। সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রীর ব্যাপক প্রশংসাও করেছেন বিএনপির এই দুই নেতা।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জের মানুষের দুর্ভোগ দূর করতে ডিএনডির মেগা প্রকল্পের উদ্বোধনের আগে ফতুল্লার দেলপাড়া মাঠে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে এক সমাবেশের অয়োজন করা হয়। সমাবেশে উপস্থিত হওয়ায় বিএনপির এ দুনেতাকে প্রশংসায় ভাসিয়েছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু।

বিএনপি নেতাদের প্রশংসা করে প্রতিমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগের জনসভায় জেলা বিএনপির শীর্ষ নেতাদের উপস্থিত করিয়ে শামীম ওসমান চমক দেখিয়ে দিলেন। বিএনপি নেতারা আজকের উন্নয়নে এখানে এসে দেশে শেখ হাসিনার অগ্রগতির উন্নতির স্বীকৃতি দিয়ে গেছেন। এ জন্য সাহস ও বুকের পাঠা লাগে। এ জন্য জেলা বিএনপির শীর্ষ নেতা আজাদ বিশ্বাস ও মনিরুল আলম সেন্টুকে সাধুবাদ।’

সমাবেশে উপস্থিত ছিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু, সংসদ সদস্য শামীম ওসমান, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ হুসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নাজিমউদ্দিন, উপজেলা ভাইস-চেয়ারম্যান ফাতেমা মনির প্রমুখ।

বিডি২৪লাইভ/এএইচআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: