দারাজের ফ্যাশন উইকে ৭৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়

২০ অক্টোবর, ২০১৭ ১০:৫১:৩৭

ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ ডটকম ডটবিডি প্রথমবারের মত আয়োজন করতে যাচ্ছে অনলাইন ফ্যাশন উইক ২০১৭। সপ্তাহব্যাপী এই মেগা ফ্যাশন ইভেন্টটি চলবে ২০ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত। এসময় দারাজের সকল ফ্যাশন পণ্যে থাকবে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়।

বৃহস্প্রতিবার (১৯ অক্টোবর) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায়, ক্যাম্পেইনের দ্বিতীয় দিন ২১ অক্টোবর ঢাকার র‍্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনে উদ্বোধন হবে ট্রেসেমি নিবেদিত ফ্যাশন শো।

ইভেন্টের পার্টনার হিসেবে থাকবে- নভোএয়ার, শেভার শপ, এবিসি রেডিও ৮৯.২, আইস টুডে, আরটিভি। প্রোগ্রামে অংশগ্রহণকারী ব্র্যান্ডগুলো হচ্ছে- ভাসাভি, ইয়েলো, ওটু, আমোর স্টুডিও, জারা, বাটারফ্লাই বাই সাগুফতা, লারিভ, মানশা, ঘুংরু, ও’কোড।

এই ফ্যাশন রানওয়ে ভেন্যুতে অংশগ্রহণকারী ব্র্যান্ডের ম্যানুয়াল পপ আপ স্টোর থেকে শো দেখতে আসা অতিথিরা সরাসরি কেনাকাটা করতে পারবেন। গ্রাহকরা অনলাইনেও সরাসরি ম্যানুয়াল পপ আপ স্টোর থেকে পছন্দের পণ্য অর্ডার করতে পারবেন।

এছাড়াও ব্রাইডাল এবং শীতকালীন পণ্যের উপর দারাজ ফ্যাশন উইকে থাকবে স্পেশাল ডিসকাউন্ট। ফ্যাশন উইকের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে তিনটি ফ্ল্যাশ সেল। এছাড়াও ক্রেতা সন্তুষ্টি বৃদ্ধির জন্য বিকাশের মাধ্যমে পে করলে থাকছে ২০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘দারাজ ফ্যাশন উইক হবে আমাদের তরুণ উদ্যোক্তাদের জন্য একটি অসাধারণ প্ল্যাটফর্ম এবং তাদের আন্তরিক প্রচেষ্টা ও শিল্পসম্মত কাজগুলি তুলে ধরার জন্যই এই ফ্যাশন উইক। আমরা বিভিন্ন আধুনিক ও ট্রেন্ডি ফ্যাশন পণ্যে দিচ্ছি ৭৫ শতাংশ পর্যন্ত বিশেষ মূল্যছাড়। আশা করি এই বিশেষ অফার গ্রাহকদের সন্তুষ্ট করবে।’

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: