ফের দক্ষিণ আফ্রিকা গেলেন শফিউল

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৭, ০১:৩৬ পিএম

দক্ষিণ আফ্রিকা সফরে অন্ধকার যেন কাটছেই না টাইগারদের। স্বাগতিকদের বিপক্ষে টেস্ট সিরিজ হারের পর তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ওয়ানডেতে হেরে এরই মধ্যে সিরিজ থেকে ছিটকে পড়েছে ম্যাশবাহিনী।

বাংলাদেশ দলের ম্যানেজার মিনহাজুল আবেদীন নান্নু জানান কেপ টাউন থেকে দল ইস্ট লন্ডনে পৌঁছেছে। আবার তারই মধ্যে টাইগার একাদশে হানা দিয়েছে ইনজুরি। দক্ষিণ আফ্রিকা সিরিজ বিদায় জানিয়ে দিয়েছেন মুস্তাফিজুর রহমান। আর তার পরিবর্তে দলে যোগ দিচ্ছেন শফিউল ইসলাম।

জাতীয় দলের সঙ্গে যোগ দিতে দক্ষিণ আফ্রিকা গেলেন শফিউল ইসলাম। বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় দক্ষিণ আফ্রিকার উদ্দেশে দেশ ছেড়েছেন ডানহাতি এই পেসার। বিসিবির লজিস্টিকস বিভাগ থেকে এ তথ্য জানা গেছে।

গোড়ালি মচকে যাওয়ায় দক্ষিণ আফ্রিকা সফর শেষ হয়ে গেছে মুস্তাফিজের। ওয়ানডে সিরিজের দুটি ম্যাচ এ বাঁহাতি পেসারকে ছাড়াই খেলেছে টাইগাররা। ওয়ানডে সিরিজ শেষে মাশরাফিদের সঙ্গে দেশে ফিরতে পারেন মুস্তাফিজুর রহমান।

অন্য দিকে প্রোটিয়াদের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে খেলেছিলেন শফিউল ইসলাম। তবে কাঁধের ইনজুরির কারণে দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি এ পেসার। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জায়গা না পাওয়ায় গত ১২ অক্টোবর দেশে ফিরে আসে।

২২ অক্টোবর ইস্ট লন্ডনের বাফেলো পার্কে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ ওয়ানডে খেলবে বাংলাদেশ।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: