তানভীন আহমেদ ফাহাদ

ডেস্ক এডিটর, বিডি২৪লাইভ

গণধর্ষণের পর গলাকেটে হত্যা

২০ অক্টোবর, ২০১৭ ১৬:০৩:১০

শুক্রবার (২০ অক্টোবর) সকাল বেলা যশোর সদর উপজেলার পতেঙ্গালি এলাকা থেকে অজ্ঞাত এক তরুণীর (২৩) গলাকাটা মরদেহ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারণা গণধর্ষণের পর দূবৃত্তরা ওই তরুণীকে গলাকেটে হত্যার পর তার লাশ ফেলে রেখে গিয়েছে। উদ্ধারের পর ওই তরুণীর লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার (২০ অক্টোবর) সকালে যশোর সদরের পতেঙ্গালি-নারাঙ্গালি সড়কের ধারে ওই তরুণীর মরদেহ পড়ে ছিল। তার পরনে ছিল হলুদ-সবুজ রঙের থ্রি পিস। এ পর্যন্ত খুনের শিকার অজ্ঞাত মেয়েটির পরিচয় জানা যায়নি।

স্থানীয় লোকজন জানান, শুক্রবার (২০ অক্টোবর) রাত থেকে মসুলধারে বৃষ্টির কারণে রাস্তাঘাট সব ফাঁকা ছিল। ভোর বেলা স্থানীয় কয়েকজন মুসল্লি মসজিদ থেকে নামাজ পড়ে বাড়ি ফেরার পথে দেখতে পান পতেঙ্গালী রাস্তার ধারে গলাকাটা অবস্থায় ওই তরুণীর লাশটি পড়ে আছে। পরে তারা যশোর কোতয়ালী থানায় খবর দিলে বেলা সাড়ে ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়ে দেন।

কোতয়ালী থানার এসআই মোকলেসুর রহমান বলেন, গলা কেটে মেয়েটিকে হত্যা করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর তাকে খুন করা হয়।

তিনি বলেন, ভোর রাত থেকে বৃষ্টি হওয়ায় অনেক আলামত নষ্ট হয়ে গেছে। ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত পুলিশ আর কোনো মন্তব্য করতে রাজি নয়।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: