বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৩ 

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৭, ০৪:০৭ পিএম

শাহ্ আলম শাহী
দিনাজপুর থেকে:

দিনাজপুরে প্রাইভেট কার ও যাত্রীবাহী কোচের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো কমপক্ষে ৫জন। ঘটনাটি ঘটেছে, শুক্রবার (২০ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় দিনাজপুর ঠাকুরগাঁও মহাসড়কের ১১ মাইল কান্তা ফার্ম মালদাইয়া পাড়া নামক এলাকায়। নিহতরা প্রাইভেট কার চালক ও যাত্রী। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

দিনাজপুর হাইওয়ে পুলিশের সার্জেন ফরহাদ জানান, ঠাকুরগাও থেকে প্রাইভেট কার আসার পথে এবং ঢাকা থেকে ঠাকুরগাঁও এ যাওয়ার পথে যাত্রীবাহী কোচ নাবিল এন্টারপ্রাইজের মুখোমুখি সংঘর্ষ হয। সংঘর্ষে প্রাইভেট কার দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে প্রাইভেট কারের দু’যাত্রী নিহত হয়। আহত হয় প্রাইভেট কারের চালক। তাকে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। পুলিশ দূর্ঘনা কবলিত প্রাইভেট কার ও লাশ উদ্ধার কে ছে। লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

বিডি২৪লাইভ/এস এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: