প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

এরশাদের হৃদযন্ত্রে সফল অস্ত্রোপচার

২০ অক্টোবর, ২০১৭ ২১:৪২:২০

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের হৃদযন্ত্রে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। শুক্রবার বাংলাদেশ সময় সকাল ছয়টার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল এই অস্ত্রোপচার করা হয়। জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের জানিয়েছেন, অস্ত্রোপচার সফল হয়েছে। জাপা চেয়ারম্যানের রক্তচাপ স্বাভাবিক রয়েছে। চিকিৎসকরা তাকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখবেন। কবে নাগাদ তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন এখনও নিশ্চিত নয়।

গত মাসে রংপুর সফরে গিয়ে অসুস্থ হয়ে পড়েন সাবেক রাষ্ট্রপতি এরশাদ। ৮৭ বছর এ নেতা রংপুর ও ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা নেন সাবেক এই সেনা প্রধান। মাঝে অবস্থার উন্নতি হলেও, গত ১৫ অক্টোবর আবারও অসুস্থ বোধ করেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ।

১৬ অক্টোবর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান এরশাদ। জিএম কাদের জানিয়েছেন, অপারেশনটি জটিল ছিল। জাপা চেয়ারম্যান নিজেও উদ্বিগ্ন ছিলেন। তিনি চোখের সমস্যাসহ বার্ধক্যজনিত কিছু রোগে ভুগছেন। তবে তার অবস্থার দিন দিন উন্নতি হচ্ছে বলে জানান জিএম কাদের।

বিডি২৪লাইভ/ইম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: