আমিরের উপর চটলেন ক্যাটরিনা?

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৭, ১২:৫২ পিএম

‘ঠগস অফ হিন্দোস্তান’-এর শুটিংয়ে আমিরকে ঘিরে ছবির দুই নায়িকা ক্যাটরিনা ও ফাতিমার মধ্যে শুরু হয়েছে মনোমালিন্য! ভারতীয় গণমাধ্যম বলছে, এ ছবিতে ‘দঙ্গল’কন্যা ফাতিমা সানা শেখের চরিত্রটিকে দেওয়া হয়েছে বিশেষ গুরুত্ব, আর এতেই আপত্তি ‘জগ্গা জাসুস’ অভিনেত্রী ক্যাটরিনা কাইফের।

ইন্ডিয়া টুডে জানায়, ‘ঠগস অফ হিন্দোস্তান’-এ ‘দঙ্গল’-অভিনেত্রী ফাতিমাকে বলিষ্ঠ ও গুরুত্বপূর্ণ চরিত্র দেওয়া হয়েছে। বিপরীতে ক্যাটরিনার চরিত্রটি তুলনামূলক কম গুরুত্বপূর্ণ।

ছবিতে ফাতিমাকে দেখা যাবে দুর্ধর্ষ নারী ডাকু চরিত্রে আর ক্যাটরিনা নিতান্তই বিনোদন প্রদানকারী। এমনকি ছবিতে ক্যাটের পর্দা ব্যাপ্তিও বেশ কম। শুটিং সেটে ফাতিমাকে বিভিন্ন দৃশ্যে অভিনয়ে সহায়তা করেছেন আমির, আর এতেই মানসিক ভাবে বেশ আহত হয়েছেন ক্যাট।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ছবিটির প্রয়োজক আমির খান জানান, ছবিটির যে চরিত্রে ক্যাটরিনা রয়েছেন সেটাকে প্রধান চরিত্র বলা যায় না। চিত্রনাট্যের সমস্ত গুরুত্বপূর্ণ চরিত্র, যেমন আমি (আমির খান), বিগ বি ও ফাতিমা সানা শেখ রয়েছেন, চিত্রনাট্যে সেটা খুব ভালভাবে লেখা হয়েছে। এ সময় ক্যাটরিনা সম্পর্কে এক সাংবাদিক জানতে চাইলে আমির খান বলেন, হ্যাঁ, ক্যাটও সেখানে আছেন। তবে তিনি যে চরিত্রে রয়েছেন, সেটাকে কোনো ভাবেই প্রধান চরিত্র বলা যায় না।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: