রাতে খালেদা-সুষমার বৈঠক

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৭, ১১:৫১ এএম

বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করবেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। রোববার (২২ অক্টোবর) রাত আটটায় রাজধানীর হোটেল সোনারগাঁয়ে বৈঠকটি অনুষ্ঠিত হবে। বৈঠকে অংশ নিতে সন্ধ্যা সাতটায় গুলশান নিজ বাসভবন ফিরোজা থেকে রওনা হবেন খালেদা জিয়া।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া ইউংয়ের সদস্য শামসুদ্দীন দিদার বিডি২৪লাইভকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, বিএনপি চেয়ারপারসন লন্ডনে অবস্থানকালেই সুষমা স্বরাজের সঙ্গে বৈঠকটির শিডিউল চূড়ান্ত করা হয়েছে। খালেদা জিয়ার সঙ্গে সুষমা স্বরাজের বৈঠক হওয়ার সম্ভবনার কথা কদিন আগেই জানিয়েছে ভারতের বাংলা দৈনিক আনন্দবাজার পত্রিকা।

তাদের এক রিপোর্টে বলা হয়েছে, ঢাকা সফরে গিয়ে বেগম জিয়ার সাথেও বৈঠকে বসতে চলেছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। এদিকে দীর্ঘদিন পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সুষমা স্বরাজের বৈঠকের খবরে রাজনৈতিক অঙ্গনে নতুন ঢেউ উঠেছে। নির্বাচনকে সামনে রেখে সুষমার এই বৈঠককে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

২৪ ঘণ্টার সফরে দুপুরে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী। ঢাকা সফরে তিনি চতুর্থ যৌথ পরামর্শ কমিটির বৈঠকে যোগদান ছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের বিভিন্ন মন্ত্রীদের সাথে বৈঠকের কথা রয়েছে।

 

বিডি২৪লাইভ/এএইচআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: