আশুলিয়ায় ভুয়া ডিবি পুলিশ আটক

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৭, ০৩:৫৬ পিএম

আশুলিয়ার বাইপাইল মোড় থেকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দানকারী আলমগীর হোসেন নামে এক জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ সময় তার কাছ থেকে পুলিশের ভুয়া পরিচয়পত্র ও কিছু আনুষঙ্গিক মালামাল উদ্ধার করা হয়।

রবিবার (২২ অক্টোবর) সকালে বাইপাইল এলাকার একটি দোকানের সামনে থেকে তাকে আটক করে পুলিশ খবর দেয় এলাকাবাসী। আটককৃত আলমগীর হোসেন বগুড়া জেলার সারিয়া কান্দি থানার মখলেসুর রহমানের ছেলে। সে আশুলিয়ার উত্তর গাজির চট এলাকার হাজী আহম্মদ আলীর বাড়ীর ভাড়াটিয়া।

আশুলিয়া থানার উপপরির্দশক (এস আই) শহিদুল ইসলাম জানায়, ডিবি পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন দোকানে ভয়-ভীতি দেখিয়ে টাকা আদায় করার চেষ্টা করছিল আলমগীর। এ সময় এলাকাবাসীর সন্দেহ হলে তারা তাকে আটকে রেখে থানায় খবর দেয়। পরে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে জানতে পারে যে, ভুয়া পরিচয়পত্র ব্যবহার করে ও ডিবি পুলিশের পরিচয় দিয়ে বিভিন্ন জায়গা থেকে টাকা আদায় করে আসছিল। এ বিষয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: