প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সালমানের সাথে ঝামেলা : গণধর্ষণের হুমকি দিলো দেহরক্ষী শেরা!

২২ অক্টোবর, ২০১৭ ১৬:৩৩:২০

সালমান খানের দেহরক্ষী শেরার বিরুদ্ধে মহিলাকে হেনস্থা ও গণধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ। শেরার বিরুদ্ধে মুম্বইয়ের খার থানায় এফআইআর দায়ের করলেন শবনম হামিদ শেখ নামে বছর ৩১-এর এক মহিলা।

সূত্রের খবর, শবনম শেখ নামে ওই মহিলা বিগত ৫ বছর ধরে মুম্বইয়ের বান্দ্রার বাসিন্দা। তাঁর একটি জামা-কাপড়ের দোকান রয়েছে। পাশাপাশি CWC Enterprise নামে তিনি এক সিকিউরিটি সংস্থারও ডিরেক্টর।

শবনমের দাবি, গত ২০ অক্টোবর, তাঁর কাছে একটা ফোন আসে, যিনি ফোন করেছিলেন তিনি নিজেকে শেরা বলে দাবি করেন। উত্তরে মহিলা তাঁকে চেনেন না বলে জানালে, শেরা বলেন তিনি সালমান খানের দেহরক্ষী। খবর জি নিউজের।

মহিলা আরও জানান, শেরা নামে ওই ব্যক্তি হুমকি দেন, ''আপ ভাইকো কিঁউ তকলিফ দে রহি হো, যো হ্যায় আপস মে সেটল করো।''

মহিলার দাবি, বিগবস ১১-এর প্রতিযোগী জুবের খানের সঙ্গে সালমান খানের যে ঝামেলা লেগেছিল তাঁকে সেই বিষয়টিই মিটিয়ে নেওয়ার কথা বলেন শেরা। এমনকি তাঁকে গণধর্ষণের হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ।

প্রসঙ্গত, এবছর বিগবসে সালমানের সঙ্গে প্রতিযোগী জুবের খানের বচসা বাধে। কিছু বিতর্কিত কথাবার্তা ও ঘটনার জন্য জুবেরকে বিগবস থেকে বের করেও দেওয়া হয়। এরপরই সালমানকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন জুবের। তিনিও সালমানের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। অনেকের ধারনা ওই জুবেরই সালমানকে ফাঁসাতে শবনম নামে এই মহিলার সহায়তা নিচ্ছেন।

এদিকে সালমানের নিরাপত্তারক্ষী শেরার দাবি, তিনি শবনম নামে কোনও মহিলার সঙ্গে কখনও কথা বলেননি। এর আগে নানান বিতর্ক, মামলা, মোকদ্দমা, আইনে জটিলতায় নাম জড়িয়েছে সালমান খানের। এবার আইনি জটিলতার নাম জড়ালো সালমানের দেহরক্ষীরও।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: