মোঃ লিটন মিয়া

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

২৩ অক্টোবর, ২০১৭ ০৬:০০:০০

সাবধানে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি এই প্রতিপাদ্য -মানিকগঞ্জে নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত। রবিবার (২২ অক্টোবর) মানিকগঞ্জ বিআরটিএ উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়,র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মানিকগঞ্জ জেলা প্রশাসকের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নিরাপদ সড়ক চাই (নিসচা) দীর্ঘ ২৩ বছর ধরে সড়ককে নিরাপদ করার লক্ষ্যে আন্দোলন করে আসছে। এই আন্দোলেনের ধারাবাহিকতায় এ বছর প্রথমবারের মত দিনটি জাতীয়ভাবে পালিত হচ্ছে। গত ৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকে এই দিনটিকে জাতীয় নিরাপদ সড়ক দিবস ঘোষণা করা হয়।

বিআরটিএ মানিকগঞ্জ সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জি) মোবারক হোসেন সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা প্রশাসক নাজমুছ সাদা’ত সেলিম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মনজুর মোহাম্মদ শাহারিয়ার, বাংলাদেশ সড়ক ও জনপদ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম সহ আরো অনেকেই।

বিডি২৪লাইভ/এস এ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: