প্রথম ঘনিষ্ঠতা, যুবতীর করুণ পরিণতি

২৩ অক্টোবর, ২০১৭ ১০:৩১:০৯

প্রথম বার সঙ্গমের সময়ে অতিরিক্ত রক্তক্ষরণের জেরে প্রাণ হারালেন বছর বাইশের এক যুবতী। রবিবার দুপুরে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে একটি গেস্টহাউজে ওই যুবতী এদিন সকালে তাঁর প্রেমিকের সঙ্গে এসে ওঠেন। এর পর আর ঘর থেকে তাঁদের বেরতে দেখা যায়নি। সূত্রের খবর, ওই যুবক-যুবতী ঘরে বসেই খাবার অর্ডার করেন।

কলকাতার ৪০ রাজা সন্তোষ রায় স্ট্রিটে অবস্থিত ঐ হোটেল কর্তৃপক্ষের দাবি, দুপুর ২.৩৫ নাগাদ আচমকাই রক্তাক্ত অবস্থায় ওই তরুণীকে নিয়ে বাইরে আসেন যুবক। তারপর একটি ওলা বুক করে মেয়েটিকে নিয়ে প্রথমে বি পি পোদ্দার হাসপাতালে যান তিনি। কিন্তু হাসপাতালের তরফে জানানো হয়, পেশেন্টের অবস্থা গুরুতর এবং তাঁকে ভরতি নেওয়া যাবে না।

তখন বাধ্য হয়েই মেয়েটিকে নিয়ে এম আর বাঙ্গুর হাসপাতালে ছোটেন যুবক কিন্তু সেখানে পৌঁছানো মাত্র মৃ্ত্যু হয় ওই যুবতীর।

ডাক্তাররা জানান, অতিরিক্ত রক্তক্ষরণই মৃত্যুর প্রধান কারণ। ছেলেটিকে জিজ্ঞাসাবাদ করে তাঁরা জানতে পারেন, তিনি মেয়েটির পরিবারের কেউ নন। তখনই সন্দেহের বশে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে ছেলেটিকে গ্রেফতার করেছে। ভারতীয় বেশ কিছু গণমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

পুলিশের প্রাথমিক অনুমান, প্রথম বার সঙ্গমের সময়ে অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই এই বিপত্তি ঘটেছে। যদিও বিস্তারিত জানতে তারা ওই গেস্ট হাউজে গিয়ে তদন্ত চালাচ্ছে। পাশাপাশি ছেলেটিকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: