মোবাইলের জন্য তরুণীর অবাক কাণ্ড! (ভিডিও)

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৭, ০১:৪৯ পিএম

বর্তমান সময়ে একটি মুঠোফোনের জন্য সারা পৃথিবীর মানুষের ‘ক্রেজ’ কোন পর্যায়ে, তা সকলেরই জানা। পথেঘাটে, বাসে-ট্রেনে যত্রতত্র চোখে পড়ে ঘাড় নিচু করে মোবাইলের দিকে ঝুঁকে থাকার দৃশ্য। চিনের ইউনান প্রদেশের এই তরুণী যা করলেন, তা যেন আরও স্পষ্ট করে দিল সাধের ফোনটির জন্য মানুষ কতদূর পর্যন্ত যেতে পারে।

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যাচ্ছে, ওই তরুণী ইরহাই হ্রদের উপরে ক্রুজ শিপে বেড়াচ্ছিলেন। এই সময়ই আচমকা তাঁর হাতের মোবাইল ফোন পড়ে যায় হ্রদের পানিতে। চিনের ওই তরুণী যা করলেন, তা সত্যিই অভাবনীয়। তিনি সটান লাফ মেরে দিলেন পনিতে!

শুনতে যতই অবিশ্বাস্য লাগুক, এটাই সত্যি। ছবি তোলার সময়ে আচমকাই হাত ফসকে হ্রদের গভীর পানিতে ফোনটি পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই পানিতে ঝাঁপ দিতে যান তিনি। ভাগ্য ভাল, আশপাশে থাকা লোকেরা তাঁকে তৎক্ষণাৎ ধরে ফেলেন। ছুটে আসেন রক্ষীরাও। প্রাণে বেঁচে যান তরুণী।

ক্রুজে উপস্থিত সকলে চমকে গিয়েছেন তরুণীর এমন আচরণ দেখে। একটি ফোন, তা সে যতই প্রিয় হোক, তা পানিতে পড়ে যাওয়ায় নিজের জীবনকে তুচ্ছ জ্ঞান করে কেউ যে এ ভাবে ঝাঁপ দিতে পারে, তা যেন বিশ্বাসই হচ্ছে না তাঁদের। ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: