প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

আব্দুল্লাহ আল মামুন

স্টাফ করেসপন্ডেন্ট

ডিআরইউতে ডা. জাফরুল্লাহ চৌধুরী

‘জনগণ প‌রিবর্তন চায়, খা‌লেদা জিয়াই হবেন প‌রিবর্ত‌নের নায়ক’

২৩ অক্টোবর, ২০১৭ ১৩:৫০:৪৮

বিএনপি চেয়ারপারসন বেগম খা‌লেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরু‌দ্ধে রাজনৈ‌তিক হয়রা‌নির উদ্দেশ্যে গ্রেফতারি প‌রোয়ানা জা‌রি ক‌রে‌ছে সরকার বলে মন্তব্য করেছেন বিএন‌পির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (২৩ অক্টোবর) ঢাকা রি‌পোর্টার্স ইউ‌নি‌টির সাগর রুনি মিলনায়ত‌নে অলি আহা‌দের ৫মমৃত্যু বার্ষিকী এবং চাষী নজরুল ইসলামের ৭৬তম জন্ম‌দিন উপল‌ক্ষে গণ সংস্কৃ‌তি দল আ‌য়ো‌জিত স্মরণ সভায় তি‌নি এ মন্তব্য করেন।

একই আলোচনা সভায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্র‌তিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী ব‌লেন, জনগণ প‌রিবর্তন চায়, খা‌লেদা জিয়া এই প‌রিবর্ত‌নের নায়ক হ‌বেন। সুষমা স্বরাজ কা‌কে কী দি‌লেন? হা‌সিনা‌কে দি‌লেন ভারতীয় পিস্ত‌লের রে‌প্লিকা, আর বল‌লেন মিয়ানমা‌রের নাগ‌রিকরা মিয়ানমা‌রে ফি‌রে যাক, কিন্তু একবারও বল‌লেন না যে, রো‌হিঙ্গারা ফি‌রে যাক এবং একবারও বল‌লেন না যে, মিয়ানমার অন্যায় ক‌রে‌ছে। শেখ হা‌সিনার উচিত হ‌বে যে, সুষমা স্বরাজ যে‌হে‌তু ব‌লে‌ছেন, সকল দ‌লের অংশগ্র‌হ‌ণে সুষ্ঠু নির্বাচন হোক, সেটা নি‌শ্চিত করা।

এ সময় আরো উপ‌স্থিত ছি‌লেন, বিএন‌পির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, বাংলা‌দেশ ন্যা‌পের মহাস‌চিব এম গোলাম মোস্তফা ভূঁইয়া, চাষী নজরুল ইসলামের স্ত্রী জোসনা কাজী, গণ সংস্কৃ‌তি দ‌লের সভাপ‌তি এস আল মামুন, অলি আহা‌দের কন্যা সু‌প্রিম কো‌র্টের আইনজী‌বি ব্যারিষ্টার রুমীন ফারহানা প্রমুখ।

বিডি২৪লাইভ/এএইচআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: