বিক্রয়ে পুরাতন বাইকের জমজমাট আয়োজন

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৭, ০২:১০ পিএম

চলাফেরার জন্য তরুণদের অন্যতম প্রিয় অনুষঙ্গ মোটর বাইক। সারা দেশে পুরাতন বাইকের যথেষ্ট চাহিদা রয়েছে। সেজন্য একটি ব্যবহৃত নিরাপদ মোটরবাইক নিশ্চিত করতে একজন বিশ্বস্ত ও নির্ভরযোগ্য বাইক বিক্রেতার প্রয়োজন যার সাথে থাকবে যথাযথ কাগজপত্র।

পুরনো বাইক কেনার প্রয়োজনীয়তার পাশাপাশি বাইক বিক্রি করার ক্ষেত্রেও প্রয়োজন রয়েছে একটি বিশ্বস্ত মাধ্যমের। ক্রেতা-বিক্রেতাদের এমন একটি বিশ্বস্ত মাধ্যম বিক্রয় ডটকম। পুরনো বাইক কেনা-বেচার ক্ষেত্রে নির্ভরযোগ্য প্রতিষ্ঠানের প্রয়োজনীয়তা পূরণে ত্রাতা হিসেবেই যেন আবির্ভাব বিক্রয় ডটকমের।

একজন সন্তুষ্ট বিক্রেতা মিরপুর ৬ নং সেকশনের বাইক হেভেন-এর স্বত্তাধিকারী আনোয়ার হুসেইন, যিনি বিক্রয় ডটকমের সাথে আছেন শুরু থেকেই। বিক্রয় ডটকমে দেয়া তার অ্যাড পোস্ট গুলো কখনও দ্বিতীয়বার আর পোস্ট করতে হয়নি। কারণ প্রথম পোস্টেই তার বাইক বিক্রি হয়ে যেত এবং ক্রেতার পক্ষ থেকে কখনও কোন অভিযোগ পাননি তিনি।

বর্তমানে তিনি বিক্রয় ডটমের মেম্বারশিপ সেবার আওতায় তার ব্যবসায়িক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন সফলতার সাথে। তিনি এক মাসে বিক্রয় ডটকমের মাধ্যমে ৪৫টি বাইক বিক্রি করতে সক্ষম হয়েছেন। ব্যবসায়িক সাফল্যের উচ্ছ্বাস ফুটে উঠেছে তার কন্ঠেও।

তিনি বলেন, ‘আমার অনেক আগে থেকেই স্বপ্ন ছিলো বাইকের ব্যবসায় যুক্ত হওয়ার। বিক্রয় ডটকম আমার সেই স্বপ্ন পূরণের পথ সুগম করে দিয়েছে। বিক্রয় ডটকমেএর মাধ্যমে আমি বর্তমানে সফলভাবে আমার ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছি। আমার অধিকাংশ গ্রাহকই বিক্রয় ডটকমের এবং তারা আমার বাইক ব্যবহার করে সন্তুষ্ট। আমিও অত্যন্ত আনন্দিত ক্রেতাদের আস্থা অর্জন করতে পেরে।’

বিডি২৪লাইভ/এমএম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: