সাবেক প্রধানমন্ত্রীর ছেলের সুটকেসের তালা ভেঙে তল্লাশি

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৭, ০৪:০৪ পিএম

যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফিরে অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হয়েছেন জাতীয় নেতা তাজউদ্দিন আহমদের ছেলে এবং সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর কেউ একজন তাকে না জানিয়েই তার সুটকেসের তালা ভেঙে তল্লাশি চালায়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজস্ব ভেরিফায়েড পেজে স্ট্যাটাস দিয়ে এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন সোহেল তাজ। সেখানে তিনি লিখেছেন, ‘বিমানবন্দরে কেউ একজন আমার সুটকেসের তালা ভেঙেছে এবং বিনা অনুমতিতে সেখানে তল্লাশি চালিয়েছে। সুটকেসের ভেতরে আমার বাবাকে নিয়ে লেখা কিছু বই ছিল। ২২ অক্টোবর, ২০১৭ যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফিরেছি আর ফিরেই সুটকেসটা খোলা অবস্থায় পেলাম। সুটকেসের নেমট্যাগে আমার নাম স্পষ্টভাবে লেখা ছিল।’

&dquote;&dquote;

তাজউদ্দীন আহমদের ছোট ছেলে সোহেল তাজ ২০০১ ও ২০০৮ সালের নির্বাচনে গাজীপুর-৪ (কাপাসিয়া) থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০৯ সালের ৬ জানুয়ারি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মন্ত্রিসভায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান। কিন্তু একই বছরের ৩১ মে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন সোহেল তাজ। এরপর ২০১২ সালের ২৩ এপ্রিল সংসদ সদস্য পদও ছেড়ে দেন তিনি।

বিডি২৪লাইভ/এএইচআর

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: