আবুল বাশার শেখ

ময়মনসিংহ প্রতিনিধি

প্রতিবেশী যুবকের রুমে কিশোরীর লাশ!

২৩ অক্টোবর, ২০১৭ ১৯:২৩:০০

ময়মনসিংহের ভালুকা উপজেলা জামিরদিয়া মাস্টারবাড়ী এলাকায় এক নারী শ্রমিকের লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

জানা যায়, রোববার (২২ অক্টোবর) রাতে জামিরদিয়া মাস্টারবাড়ী এলাকার আকবর আলীর বাড়ীর বাড়াটিয়া স্থানীয় একটি টেক্সটাইলের শ্রমিক, নোয়াখালি জেলার কোম্পানিগঞ্জ থানার চরহাজারি গ্রামের বাহারউল্লাহর মেয়ে সোনিয়ার(১৪) লাশ পার্শ্ববতী আজিজুলের বাড়ীর বাড়াটিয়া গার্মেন্টস শ্রমিক, সোনামগঞ্জ জেলার দোয়ারা থানার ধর্মপুর গ্রামের হাশিম উদ্দিনের ছেলে রাজিবুল ইসলামের(২৬) রুম থেকে উদ্ধার করে ভালুকা মডেল থানা পুলিশ।

নিহতের মা নুরুন্নাহার জানান, ঘটনার রাতে মেয়েকে খোঁজাখুজির এক পর্যায়ে অভিযুক্ত রাজিবের রুমে ঢুকে সোনিয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। আমার ডাক চিৎকারে লোকজন এসে আহত অবস্থায় সোনিয়াকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

আটক পাপিয়া ঘটনার রাতে সোনিয়া ও রাজিবকে একই রুমে রেখে বাইরে থেকে তালাবদ্ধ করে চলে যায়। রাত সাড়ে নয়টার দিকে নিহতের মা ওই ঘরে তার মেয়েকে ঝুলন্ত অবস্থায় পায়, কিন্ত এ সময় ঘরে থাকা রাজিব পালিয়ে যায় বলেও জানান তিনি।

এ বিষয়ে স্থানীয় বাড়াটিয়া ও সোনিয়ার বান্ধবি শেরপুর জেলার নালিতাবাড়ীর বালুঘাটা গ্রামের আ: রাজ্জাকের মেয়ে পাপিয়া ইয়াসমিনকে আটক করেছে থানা পুলিশ।

ভালুকা মডেল থানা ওসি (তদন্ত) হযরত আলী জানান, এ ঘটনায় নিহতে মা নুরন্নাহার বাদী হয়ে ৩০৬ ধারায় মামলা দায়ের করেছেন। এ মামলায় ২জন আসামীর মধ্যে পাপিয়া নামে একজনকে আটক করা হয়েছে। অপর আসামীকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: