ট্রেসেমি নিবেদিত দারাজের ফ্যাশন শো অনুষ্ঠিত

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৭, ১১:২৭ এএম

ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ ডটকম ডটবিডির আয়োজনে রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে অনুষ্ঠিত হয়েছে এক ধামাকা ফ্যাশন শো। শনিবার (২১ অক্টোবর) ট্রেসেমি নিবেদিত নজকাড়া দারাজ ফ্যাশন শো ২০১৭ অনুষ্ঠিত হয়। সন্ধ্যা ৬টা থেকে বিভিন্ন ব্র্যান্ড ও কমিউনিটি থেকে অতিথিরা আসা শুরু করে। এরপর সন্ধ্যা সাড়ে ৭টায় প্রায় ৩শ’ দর্শকের সামনে ফ্যাশন শো আরম্ভ হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেফার রহমান এবং পরিবেশন করেন তাঁর নিজের কিছু গান। প্রোগ্রামে অংশগ্রহণ করে- ভাসাভি, ইয়েলো, ওটু, আমোর স্টুডিও, জারা, বাটারফ্লাই বাই সাগুফতা, লারিভ, মানশা, ঘুংরু, ও’কোড- এই ব্র্যান্ডগুলো।

এই ফ্যাশন রানওয়ে ভেন্যুতে অংশগ্রহণকারী ব্র্যান্ডের ম্যানুয়াল পপ আপ স্টোর থেকে শো দেখতে আসা অতিথিরা সরাসরি কেনাকাটা করতে পেরেছেন।

শীতকালের সকল এক্সক্লুসিভ কালেকশন নিয়ে প্রথম ৫টি কিউতে অংশগ্রহণ করে বিখ্যাত ব্র্যান্ড - ইয়েলো, ও’কোড, লারিভ, মানশা এবং ও২। ব্রেকের পরের ৫টি কিউতে এক্সক্লুসিভ ব্রাইডল কালেকশন নিয়ে অংশগ্রহণ - ঘুংরু, আমোর স্টুডিও, জারা, বাটারফ্লাই ও ভাসাভি।

সব শেষে বিশেষ আকর্ষণ হিসেবে ছিল, র‍্যাফেল ড্র, যেখান থেকে গেস্টরা সরাসরি জিতে নেয় হুয়াওয়েই নভো টু আই মোবাইল, ফিটবিট, ঢাকা-কলকাতা- ঢাকা নভোএয়ার ফ্লাইট টিকেট এবং পারফিউম ওয়ার্ল্ড থেকে কিছু গিফট। প্রোগ্রামটি সরাসরি লাইভ করা হয় দারাজের ওয়েবসাইট, ফেসবুক ও ইউটিউবে।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘আমরা এই অনুষ্ঠানটি আয়োজনের মাধ্যমে জানান দিতে চাই যে, বাংলাদেশের প্রতি প্রান্তের মানুষ এখন দারাজ থেকে ব্র্যান্ডেড ফ্যাশন পণ্য অর্ডার করে দ্বোরগোড়ায় ডেলিভারি পেতে পারবেন। দারাজের ২৬টি নিজস্ব হাব রয়েছে পুরো বাংলাদেশে। আশা করছি ক্রেতাদের সন্তুষ্টি খুব দ্রুতই আরও বৃদ্ধি পাবে।’

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: