গুলশানে ৪লাখ ৯৫ হাজার টাকার বিয়ারসহ গ্রেফতার ২

প্রকাশিত: ০৮ নভেম্বর ২০১৭, ১০:৪২ এএম

রাজধানী ঢাকার অভিজাত এলাকা গুলশানে প্রায় দেড় হাজার ক্যান বিদেশী বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটককৃত দুই ব্যক্তির নাম হলো- রাসেল (৩৪) ও হুমায়ন খান (২৭)।

গ্রেফতারের সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান ও একটি প্রাইভেটকার গাড়ি দুইটি জব্দ করা হয়। তাদের কাছ থেকৈ উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক বাজার মূল্য প্রায় ৪ লাখ ৯৫ হাজার ৬শত টাকা। আটককৃতরা পূর্ব ভাটারার সাঈদনগর থাকতেন।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) গণমাধ্যম শাখা থেকে মঙ্গলবার (৭ নভেম্বর) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গুলশান থানাধীন ১০৮ নং রোডে সোমবার (৬ নভেম্বর) মধ্যরাতে চেকপোষ্ট পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সময় তাদের গাড়ি তল্লাশী করে কাভার্ড ভ্যান থেকে ১২শ ক্যান বিয়ার ও প্রাইভেটকারের পিছনের ডালা থেকে ২১৬ ক্যান বিয়ার জব্দ করা হয়।

আটককৃতদের বরাত দিয়ে র‌্যাব জানান, প্রাইভেটকারের মাদকদ্রব্যের চালানটি রাজধানীর বাড্ডা এলাকায় এবং কাভার্ড ভ্যানে মাদকদ্রব্যের চালানটি রাজধানীর শ্যামপুর এলাকায় নিয়ে যাচ্ছিল।

র‌্যাব জানিয়েছে, এ ঘটনায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন অবস্থায় রয়েছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: