শাহাদাত হোসেন রাকিব

সিনিয়র করেসপন্ডেন্ট

খালেদাকে দেখা হলো না তাদের!

১২ নভেম্বর, ২০১৭ ১৮:৫৯:৫২

মোহাম্মদ শামসুল হক ও ইমাম উদ্দিন। ষাটোর্ধ্ব এ দুই ব্যক্তি থাকেন পুরান ঢাকায়। দুজনই ছোটোখাটো ব্যবসা করেন সেখানে। বিএনপিকে মনে-প্রাণে ভালবাসেন। একইসঙ্গে দলটির নেত্রী বেগম খালেদা জিয়ার ভক্ত তারা। এজন্য পুরান ঢাকা থেকে ছুটে এসেছেন খালেদা জিয়াকে একনজর দেখতে কিন্তু আশা পুরণ হল না তাদের। হাজার-হাজার মানুষের কারণে সমাবেশস্থলের মূল স্থানে জায়গা হয়নি তাদের। তাই সমাবেশস্থল থেকে একটু দূরেই বসে খালেদা জিয়ার বক্তব্য শোনেন তারা।

রবিবার (১২ নভেম্বর) দুপুরে পুরান ঢাকা থেকে হেটেই সোহরাওয়ার্দী উদ্যানে আসেন এ ষাটোর্ধ্ব দুজন ব্যক্তি। এত কষ্ট করে হেটে এসেও তারা খালেদাকে কাছ থেকে দেখতে পারলেন না। তবে, খালেদাকে দেখতে না পারলেও তার বক্তব্য শুনেই খুশি তারা।

মোহাম্মদ শামসুল হক বিডি২৪লাইভকে বলেন, 'রাস্তায় গাড়ি নাই, তাই আমরা হেটে এসেছি। আমাদের মত অনেক লোক হেটে এসেছে।'
তিনি বলেন, 'নেত্রীকে দেখার জন্য এবং তার বক্তব্য শোনার জন্য এখানে এসেছি।'

ইমাম উদ্দিন জানান, তিনি একজন মুক্তিযোদ্ধা। জিয়াউর রহমান যখন ক্ষমতায় আসেন তখন জিয়ার কর্মকান্ড দেখে বিএনপির সমর্থক হন তিনি।

তিনি বিডি২৪লাইভকে বলেন, 'আমি একজন মুক্তিযোদ্ধা। জিয়াউর রহমান যখন ক্ষমতায় আসলো তখন থেকেই আমি বিএনপিকে ভালবাসি। সেই ভালবাসার টানেই খালেদা জিয়াকে দেখতে এখানে এসেছি।'

বিডি২৪লাইভ/এসএইচআর/এমআর


বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: