এ আর রাশেদ

ইবি প্রতিনিধি

ইবিতে তেল আত্মসাতের অভিযোগে তদন্ত কমিটি গঠন

১৩ নভেম্বর, ২০১৭ ২১:৫১:৫৩

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক গাড়ি চালকের বিরুদ্ধে অবৈধভাবে তেল আত্মসাতের অভিযোগে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ওই গাড়ি চালকের নাম মুনসুর আহাম্মেদ। সে বিশ্ববিদ্যালয়ের (কুষ্টিয়া স-১১০০৫) এই নম্বরের গাড়ি চালন। বিশ্ববিদ্যালয় পরিবহন অফিসের সুপারিশে সোমবার (১৩ নভেম্বর) প্রশাসন এ তদন্ত কমিটি গঠন করেছে বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয় পরিবহন অফিস সূত্রে জানা যায়, মুনসুর গত দুই বছর যাবৎ তার গাড়ির জ্বালানী ব্যয়ের হিসাব পরিবহন অফিসের লগবই অনুযায়ী দিচ্ছেন বলে অভিযোগ রয়েছে। ফলে বিষয়টি খতিয়ে দেখতে সোমবার (১৩ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আহসানুল আম্বিয়াকে আহবায়ক করে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, আল কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. এম এয়াকুব আলী ও সদস্য সচিব কেন্দ্রীয় গ্রন্থগারিক আতাউর রহমান।

কমিটিকে যথাশিগরই সম্ভাব তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: