নিখোঁজ বাবাকে ফিরে পেতে মেয়ের আকুতি

১৫ নভেম্বর, ২০১৭ ০৮:৫৮:৩৪

নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুবাশ্বার হাসান সিজার নিখোঁজের ৭ দিনেও কোন সন্ধান মিলেনি। গত ৮ নভেম্বর রাজধানীর দক্ষিণ বনশ্রীর বাসা থেকে সকালে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে বের হওয়ার পর থেকেই নিখোঁজ তিনি। এখন পর্যন্ত মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) মুবাশ্বারের পরিবার থেকে গণমাধ্যমকে জানানো হয়, বাবার সাথে জন্মদিন পালনের স্বপ্নে বিভোর মুবাশ্বারের মেয়ে। চলতি মাসেই মেয়েটির জন্মদিন। কিন্তু নিখোঁজ হওয়ার খবর ছোট্ট মেয়েটিকে বাবার বিদেশ যাওয়ার কথা বলে ভুলিয়ে রাখা হয়েছে।

বাবাকে খুঁজে না পাওয়ার বেদনা, কষ্ট, আকুতির কথা উঠে এসেছে তার মায়ের ফেসবুক স্ট্যাটাসে। তিনি লিখেছেন, আমি শুধু চাই আমার ছোট্ট মেয়েটার বাবা মেয়েটির কাছে ফিরে আসুক। আমাদের একটা মেয়ে আছে। ডিভোর্সের পর আমাদের কখনো দেখা বা কথা হয় নাই। মেয়ের পিতামাতা হিসেবে আমরা খুব আন্তরিক ছিলাম। মেয়েকে আমি বলেছি তার বাবা বাইরে গেছে পড়াশুনা করতে। ওর বাবা প্রায়ই বাইরে যায় তাই সে বেশী প্রশ্ন করেনি কিন্তু প্রচন্ড অভিমান করেছে। কারণ এমন কখনো হয়নি যে ওর বাবা ওকে না জানিয়ে কোথাও গেছে। ও খুব অবাক হয়ে বলেছে, ‘কই, বাবা তো আমাকে বলে গেলো না।’

উল্লেখ্য, মুবাশ্বার হাসানের বাবা মোতাহার হোসেন গত ৮ নভেম্বর খিলগাঁও থানায় জেনারেল ডায়েরি করলেও এখন পর্যন্ত তার কোন সন্ধান মেলেনি।

বিডি২৪লাইভ/এমএম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: