বান্দরবানে ট্রাক চাপায় কলেজ শিক্ষক নিহত

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৭, ০৪:০৪ পিএম

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় মো: সাখাওয়াত হোসেন (৩৮) নামে এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। শনিবার (১৮ নভেম্বর) দুপুর দেড়টার দিকে বান্দরবান-কেরানীহাট সড়কের মৃত্তিকা ও পানি সংরক্ষণ অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সাখাওয়াত বান্দরবান কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের আইসিটি বিভাগের প্রভাষক ছিলেন। তার বাড়ি চট্টগ্রামের লোহাগাড়ায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে লোহাগাড়া থেকে মোটরসাইকেল যোগে কর্মস্থলে যাওয়ার পথে মৃত্তিকা ও পানি সংরক্ষণ অফিস এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম সরোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বিডি২৪লাইভকে জানান, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ও কারো অভিযোগ না থাকায় কলেজ শিক্ষক মো: সাখাওয়াত হোসেন এর লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: