বিপিএল: প্রাণ ফিরে পেল জাতীয় ক্রিকেট স্টেডিয়াম

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৭, ০৪:১৮ পিএম

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গত (৪ নভেম্বর) মাঠে গড়ায় (বিপিএল) পঞ্চম আসর। প্রথম ম্যাচে দর্শকের ঢল নেমেছিল লাক্কাতুরার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। টিকিট না পেয়েও অনেকে এসেছিলেন স্টেডিয়াম এলাকায়। ঢাকা পর্বের প্রথম ম্যাচে লড়ছে রাজশাহী ও রংপুর। তবে ঢাকা পর্বে মাঠে দর্শকের হাহাকার ছিলো চোখে পরার মতো। মাঠের বাহিরে কিছু দর্শকের চাপ দেখলেও মাঠে ছিলো তেমন কোন দর্শক।

তবে এবার প্রাণ ফিরে পেল শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। ২৬,০০০ দর্শক ধারণক্ষমতার এই স্টেডিয়ামটি কানায় কানয় দর্শকে পরিপূর্ণ। গত (১৭ নভেম্বর) দুপরে মাঠে নামে সিলেট সিক্সার্স ও রাজশাহী কিংস আর সন্ধ্যায় মাঠে নামে খুলনা টাইটান্স ও চিটাগং ভাইকিংস সেই ম্যাচেও দর্শকে ভরা ছিলো শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। 

&dquote;&dquote;
 
ঠিক এরই ধারাবাহিকতায় শনিবার (১৮ নভেম্বর) মাঠে নামে ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংস এ ম্যাচেও শের-ই-বাংলায় দর্শকে ছিলো পরিপূর্ণ। আজকের খেলা দেখতে আসা সাজিদ নামের এক ক্রিকেটপ্রেমী ‘বিডি২৪লাইভ’কে বলেন, ‘আমারা যে কোন ম্যাচের টিকিট অনলাইনে কিনতে পারছি তা ছাড়া টিকেট বুথ ঠেকে সহজেই টিকিট কিনতে পারছি যার কারণে টিকিট নিয়ে ঝামেলা হচ্ছে না। অন্য বারের তুলনায় আমার মনে হচ্ছে কালোবাজারির হাতে টিকিট কম যাচ্ছে তাই আমাদের টিকিট পেতে কোন জামেলা হচ্ছে না। 
    
টিকিট মূল্য: পূর্ব গ্যালারি ২০০ টাকা, উত্তর ও দক্ষিণ গ্যালারি ৩০০, ভিআইপি ৫০০ এবং ক্লাব হাউস ৫০০০ টাকায় পাওয়া যাবে। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ২০০০ টাকা।

বিডি২৪লাইভ/এস এ 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: